সাম্প্রতিক সংবাদ

ডিমলায় পল্লীশ্রী’র কার্যক্রম মনিটরিং ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত

আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলায় পল্লীশ্রী রি-কল-২০২১ প্রকল্প কার্যক্রমের মনিটরিং ও অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বে-সরকারী উন্নয়ন সংস্থা পল্লীশ্রী’র সহায়তায় ডিমলা উপজেলার ৫টি ইউনিয়নে মোট ৪৪ টি জনসংগঠনের মাধ্যমে প্রকল্পের অগ্রগতি ও সাফল্য অর্জন করেছে।

মঙ্গলবার (৭-জুন) সকালে উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের মেম্বারপাড়ায় সোনালী জনসংগঠণের গ্রামীণ কার্যালয়ে পল্লীশ্রী রি-কল ২০২১ প্রকল্পের কার্যক্রম প্রদর্শন করার লক্ষে উপজেলা প্রশাসন, স্থানীয় সরকার, সাংবাদিকদের নিয়ে সরে জমিন মনিটরিং ভিজিট ও অভিজ্ঞতা বিনিময় সভা আয়োজন করে।

সোনালী জনসংগঠনের সভা-প্রধান মহেছেনা বেগমের সভাপতিত্বে ও সদস্য রাশেদা বেগমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সাইদুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি, পল্লীশ্রী রি-কল-২০২১ প্রকল্পের উপজেলা সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মণ ও ফিল্ড ফ্যাসিলিটেটর গোলাম মস্তফা প্রমুখ।
এছাড়া সোনালী জনসংগঠণের সকল সদস্যদের সাথে মতবিনিময় শেষে প্রকল্পের কার্যক্রম মনিটরিং করেন অতিথি বৃন্দরা।

পল্লীশ্রী রি-কল প্রকল্পের কার্যক্রম সরে জমিন মনিটরিং করার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ সন্তোষ প্রকাশ করেন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com