সাম্প্রতিক সংবাদ

ডিবিএল সিরামিকসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

 ডিবিএল সিরামিকসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার ও দেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান।  

রোববার (১২ সেপ্টেম্বর) রাজধানীর এক অভিজাত হোটেলে ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাইনিং সেরেমনিতে সাকিব আল হাসান ডিবিএল সিরামিকসের সঙ্গে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছেন।

খুব শীঘ্রই দেশের ডিবিএল সিরামিকসের ব্র্যান্ড প্রোমোশনসহ বিভিন্ন বিশেষ কার্যক্রমে দেখা যাবে বিশ্বসেরা এই ক্রিকেটারকে।

অনুষ্ঠানে সাকিব আল হাসানসহ আরও উপস্থিত ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, ভাইস-চেয়ারম্যান এম. এ. রহিম, ডিএমডি অ্যান্ড গ্রুপ সিইও এম. এ. কাদের, ডিবিএল সিরামিকসের জেনারেল ম্যানেজার মোহাম্মদ বায়েজিদ বাশার প্রমুখ।

ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বলেন, বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ ক্রিকেটের গর্ব সাকিব আল হাসানকে পেয়ে আমরা সত্যিই আনন্দিত ও গর্বিত। সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্যের মতো দেশের সিরামিকস বাজারেও ডিবিএল সিরামিকস তার ক্রেতাদের মধ্যে আস্থাশীল অবস্থান সবসময় বজায় রাখবে বলে আমি বিশ্বাস করি।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, ডিবিএল সিরামিকসের অত্যাধুনিক স্টাইল, আন্তর্জাতিক গুণমান, মনকাড়া ডিজাইন ও নির্ভরযোগ্য পারফর্মেন্স আমাকে মুগ্ধ করেছে, যা ভবিষ্যতে আমার ব্যক্তিগত ও খেলোয়াড়ি ব্যক্তিত্বকেও অনুপ্রাণিত করবে।

ডিবিএল সিরামিকস শুরু থেকেই উদ্ভাবনী এবং গুণগত মানের টাইলস সরবরাহ করে আসছে এবং দেশকে সমৃদ্ধশালী করার লক্ষ্যে কাজ করে চলেছে।

ban/N

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com