সাম্প্রতিক সংবাদ

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির প্রথম দিনেই কাউন্টারে ভিড়

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আজ (শুক্রবার) সকাল ৮টা থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। ট্রেনের টিকিট পেতে বৃহস্পতিবার মধ্যরাত থেকেই কমলাপুর রেলওয়ে স্টেশনের কাউন্টারে দাঁড়িয়েছেন টিকিট প্রত্যাশীরা।

শুক্রবার (১ জুলাই) সকালে কমলাপুর রেলওয়ে স্টেশনে গিয়ে টিকিটপ্রত্যাশীদের সঙ্গে কথা বলে এমন চিত্র জানা যায়।

কাঙ্ক্ষিত টিকিট পেতে রাত থেকেই লাইনে দাঁড়িয়েছেন অনেকেই। কথা হয় মো. আশিক নামের এক শিক্ষার্থীর সঙ্গে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষার্থী বিডি নীয়ালা নিউজ বলেন, রাত ৩টায় লাইনে দাঁড়িয়েছি। অনলাইনে টিকিট কাটতে অনেক ঝামেলা হয়। সার্ভার কাজ করে না, ফলে সঠিক টাইমে টিকিট পাওয়া নিয়ে ঝামেলায় পড়তে হয়। ৫ জুলাই থেকে বিশ্ববিদ্যালয় বন্ধ, তাই প্রথম দিনের টিকিট পেতে স্টেশনে চলে আসলাম।

jagonews24

রাজধানীর বসুন্ধরা থেকে আস আরেক টিকেট প্রত্যাশী সাব্বির বিডি নীয়ালা নিউজ বলেন, রাত বারোটায় এসে লাইনে দাঁড়িয়ে আছি। প্রথম দিনেই যেন টিকেট পাই, এ জন্য রাতে এসছি।

জানা গেছে, আজ (১ জুলাই) দেওয়া হচ্ছে ৫ জুলাইয়ের ট্রেনের টিকিট, ২ জুলাই দেওয়া হবে ৬ জুলাইয়ের টিকিট, ৩ জুলাই দেওয়া হবে ৭ জুলাইয়ের টিকিট, ৪ জুলাই দেওয়া হবে ৮ জুলাইয়ের টিকিট এবং ৫ জুলাই দেওয়া হবে ৯ জুলাইয়ের ট্রেনের টিকিট।

এছাড়া ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ৭ জুলাই থেকে। ওইদিন ১১ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। ৮ জুলাই দেওয়া হবে ১২ জুলাইয়ের টিকিট, ৯ জুলাই দেওয়া হবে ১৩ জুলাইয়ের টিকিট, ১১ জুলাই ১৪ এবং ১৫ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। তবে ১১ জুলাই সীমিত কয়েকটি আন্তঃনগর ট্রেন চলাচল করবে। তবে ১২ জুলাই থেকে সব ট্রেন চলাচল করবে।

Jag/N

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com