সাম্প্রতিক সংবাদ

টি-২০ বিশ্বকাপ খেলতে ভারত রওনা হলো বাংলাদেশ দল

012_104700

বিডি নীয়ালা নিউজ(৬ই মার্চ১৬)-স্পোর্টস ডেস্কঃ গতকাল ফাইনাল শেষ হয় রাত সোয়া বারটার দিকে। ম্যাচ পরবর্তী কার্যক্রম শেষ করে হোটেলে ফিরতে বেজে যায় দেড়টার উপরে। ফাইনাল না জেতার হতাশা এবং ক্লান্তি ভুলে সকাল আটটার দিকে টাইগাররা হাজির বিমানবন্দরে। সেখান থেকে কিছু আনুষ্ঠানিকতা সেরে টি-২০ বিশ্বকাপ খেলতে দিল্লি রওনা হলেন টাইগাররা। একেই বালা হয় ‘কঠিন ব্যস্তবতা,  টাইট সিডিউল’।

দিল্লি থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ভাড়া করা বিমানে ধর্মশালায় যাবেন মাশরাফিরা। আজ সেখানে বিশ্রামে কাটাবেন। কাল অনুশীলন। পরদিনই ম্যাচ। প্রতিপক্ষ নেদারল্যান্ডস। বাছাই পর্বের গন্ডি পেরিয়ে মুল পর্বে খেলতে হলে গ্রুপ চ্যাম্পিয়ন হতে হবে বাংলাদেশকে। বাছাই পর্বে বাংলাদেশের বাকি দুটি ম্যাচ আয়ারল্যান্ডস ও ওমানের বিপক্ষে যথাক্রমে ১১ ও ১৩ মার্চ।

টি-২০ বিশ্বকাপে বাংলাদেশের প্রাথমিক লক্ষ্য বাছাই পর্বে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে দ্বিতীয় রাউন্ডে পৌঁছানো। ভারত ছাড়ার আগে হজরত শাহজালাল বিমানবন্দরে সেটাই বললেন মাশরাফি বিন মোর্তুজা।তিনি বলেন,‘ আমাদের প্রথম লক্ষ্য বাছাই পর্বের গন্ডি পেরিয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠা। এই ফরমেটে আমরা তেমন ভাল করতে পারছিলাম না। কিন্তু এশিয়া কাপে বড় দুটি দলের বিপক্ষে জয় পেয়েছি। ফাইনাল খেলেছি। এটা আমাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে।’

প্রসঙ্গত টি-২০ বিশ্বকাপ শুরু হচ্ছে কাল থেকেই। এরপর ১৫ মার্চ থেকে বাছাই পর্ব। ফাইনাল হবে ৩ এপ্রিল, কলকাতায়।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com