সাম্প্রতিক সংবাদ

ছুটির দিনে জমজমাট স্মার্টফোন মেলা

ডেস্ক রিপোর্ট : অত্যাধুনিক প্রযুক্তি পণ্যে দেশি-বিদেশি প্রতিষ্ঠানগুলোর বিশেষ মূল্যছাড় ও ছুটির দিনে রাজধানীতে জমে উঠেছে টেকশহর ডটকম স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো।
শুক্রবার সকাল থেকেই দর্শনার্থীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে ঢাকার আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দেশের প্রযুক্তিখাতের পণ্য প্রদর্শনীর এই আয়োজন।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ছুটির দিন থাকায় বড়দের পাশাপাশি ছোটদের ও শিক্ষার্থীদের অংশগ্রহণ ছিলো দেখার মতো। বিক্রেতারা বলছেন বিক্রিও হচ্ছে বেশ।
মেলায় দেশি-বিদেশি প্রযুক্তি প্রতিষ্ঠানের মধ্যে স্যামসাং, হুয়াওয়ে, সিম্ফনি, উই, অপ্পো, শাওমি, সনি, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা, আজকের ডিলসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। মেলা উপলক্ষে ইতোমধ্যে ব্র্যান্ডগুলো ক্রেতাদের ছাড়-উপহার দিচ্ছে।
সংশ্লিষ্টরা জানিয়েছেন, স্যামসাংয়ে তিনটি নতুন স্মার্টফোন এসেছে মেলায়। প্রতিষ্ঠানটির গ্যালাক্সি এস৮, এস ৮প্লাস কিনলে পাওয়া যাচ্ছে ১০ হাজার থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়। গ্যালাক্সি জে২ কিনলে একটি টি-শার্ট। গ্যালাক্সি জে ৭ ও এ সিরিজের ফোনের সঙ্গে মিলবে ব্যাকপ্যাক। এছাড়া রয়েছে টিভি ও ফ্রিজ জেতার সুযোগ। মেলার প্রথম দিনে দুই হাজার টাকায় স্মার্টফোন অফার দিয়ে দর্শনার্থীদের আকর্ষণ করে স্যামসাং।
সূত্র জানিয়েছে, চীনের অ্যাপলখ্যাত শাওমির ফ্লাগশিপ ফোন এমআই ৬-এর দেখা মিলছে মেলায়। উপহার হিসেবে হ্যান্ডসেটটির সঙ্গে রয়েছে টি-শার্ট, ওয়াটার পট ও ৫ হাজার মিলি আম্পিয়ারের পাওয়ার ব্যাংক। সিম্ফনির যেকোনো হ্যান্ডসেটে থাকছে ৫ শতাংশ ছাড়।
আসুসের ফোন কিনলে লটারিতে ঢাকা-কক্সবাজারের এয়ার টিকেট ও পাঁচ তারকা হোটেলে তিন দিন দুই রাত থাকার সুবিধা জেতার সুযোগ থাকবে।
অপ্পো এফ থ্রি প্লাস ফোনে নিশ্চিত উপহার হিসেবে থাকছে ব্লুটুথ স্পিকার। মেলায় হুয়াওয়ের স্মার্টফোন কিনলে ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১০ শতাংশ ছাড়।
এছাড়া মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে ‘স্মার্ট চ্যাম্প কুইজ কনটেস্ট’-এর আয়োজন করা হয়েছে।
মেলার আয়োজকরা জানিয়েছে, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা প্রদর্শন করা যাবে। প্রবেশমূল্য ২০ টাকা। পাশাপাশি প্রযুক্তিভিত্তিক ইন্টারনেট সংবাদমাধ্যম টেকশহর ডটকমের অ্যাপ ডাউনলোড করে মেলায় বিনামুল্যে প্রবেশ করা যাবে। এবারের মেলার টাইটেল স্পন্সর দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম।
প্রদর্শনীর সব আপডেট ফেইসবুক পেইজ https://www.facebook.com/STExpo এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম (techshohor.com) -এ পাওয়া যাচ্ছে। মেলা শেষ হবে আগামীকাল শনিবার।

বি/এস/এস/এন


Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com