সাম্প্রতিক সংবাদ

চাকুরী জাতীয়করণের দাবীতে সিরাজগঞ্জে বেসরকারী কলেজ শিক্ষকদের মানবন্ধন কর্মসূচী পালন !


সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকার : চাকুরী জাতীয়করণ,৫% প্রবৃদ্ধি,পূর্নাঙ্গ উৎসবভাতা,বৈশাখীভাতা সহ বিভিন্ন দাবীতে সোমবার সকালে সিরাজগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বাংলাদেশ বেসরকারী কলেজ শিক্ষক সমিতির সিরাজগঞ্জ জেলা শাখা। দুর্যোগপূর্ন আবহাওয়ার মধ্যেও বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত এক ঘন্টা মানববন্ধন কর্মসূচীতে সিরাজগেঞ্জর বেসরকারী কলেজ সমূহের বিপুল সংখ্যক শিক্ষক কর্মচারীর অংশ নেন।

ঘন্টাব্যাপী মানবন্ধন কর্মসূচীতে সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ বেসরকারী কলেজ শিক্ষক সমিতির আহবায়ক সহঃঅধ্যাপক মোঃ আবু হাশিম তালুকদার। যুগ্ন আহবায়ক সহকারী অধ্যাপক ওয়াহিদুজ্জমান মিনুর সঞ্চালনায় মানববন্ধন চলাকালীন সময় বক্তব্য রাখেন সহঃকারী অধ্যাপক মোঃ আল মাহমুদ,আব্দুল আওয়াল,মোঃ শহিদুল ইসলাম,জুবায়ের হোসেন,ডঃ আব্দুস সবুর,মোঃ আমিনুল ইসলাম,ফজল ওয়ারেজ আদিল,আশরাফুল আলম,ইকবালবাহার,সোহরাব আলী,আসলাম হোসেন, মোছাঃ ফরিদা ইয়াছমিন, সাবেরা সুলতানা, ফেরদৌসি খাতুন সহ প্রমুখ।

বক্তারা বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড এবং শিক্ষকদের বলা হয় মানুষ গড়ার কারিগর, সভ্যতার বিবেক ও জাতি গঠনের স্থপতি। অথচ সরকারের দ্বৈতনীতির কারণে বেসরকারী শিক্ষকরা বৈষম্যের শিকার হচ্ছে। তারা বলেন, শিক্ষায় বৈষম্য দূর করে বেসরকারী কলেজ শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণ করা না হলে তারা বৃহত্তর আন্দোলন গতে তুলতে বাধ্য হবেন। মানববন্ধন চলাকালে বেসরকারী কলেজ শিক্ষক-কর্মচারীদের দাবীর প্রতি সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু,সহ-সভাপতি ও শহর বিএনপির সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক হারুন অর রশিদ খান হাসান, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন ভুইয়া সাফী, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক আলমগীর আলম।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com