আহমদ রেজা, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ চট্টগ্রাম আনোয়ারা উপজেলা পশ্চিমচাল রেডার অফিস সংলগ্ন বিশাল মেজ্জাবানীর আয়োজন।জনাব মরহুম আবদুর রহিম বিশিষ্ট ব্যাবসায়ী সমাজ সেবক মানব দ্ররদি তিনি ছিলেন আমেরিকান প্রবাসী সহ পরিবার। এলাকার সকল গরিব দরিদ্র মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতেন। আজ তার মৃত্যুর শোকের মাতন। আমেরিকায় গত ২০/১১/২২ তিনি প্রবাসে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন একালার মানুষের মখে শোকের ছায়া।আজ তাহার পরিবারের পক্ষ থেকে ২০০০০ মানুষের আমন্ত্রণ জানিয়ে ৯ টি ইউনিয়ন জন সাধারনের সমাগম হয়ে।দক্ষিণ চট্টগ্রাম আনোয়ারা উপজেলা মেজবানে অংশ গ্রহন করেন।এখানে সকল ব্যাবসায়ী একালার মান্যগণ্য সমাজ সেবকরা,চেয়ারম্যান, মেম্বরা উপস্থিত ছিলেন। মেজবানের আয়োজনে। প্রতি স্থানে ১২০০ করে চেয়ার টেবিল সাজিয়ে পরিবেশন করেন।মহিলাদের জন্য সুরক্ষিত পরিবেশ সম্মানের সাথে বসানে হয়েছে।।

তাহার একটি কাজ ছিলো জন গনের সুখে দুঃখে সবার পাশে থেকে উন্নয়ন মূলক কাজ করা। দারিদ্রতা বিমোচনে জন উৎসাহিত করে। বিভিন্ন ভাবে উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহন করেন।

বিভিন্ন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিতেন আবদুর রহিম সাহেব। আজ তার মৃত্যুর শোকের চল্লিশা আয়োজন করেন তাহার পরিবার তিনি ছিলেন সৎ ন্যায় একজন সৎ ব্যাবসায়ী সমাজ সেবক।

তাহার আত্মার মাগফিরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে মেজবানির আয়োজন করেন। সবার কাছে দোয়ায় কমানায় এ আয়োজন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে