সাম্প্রতিক সংবাদ

গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যানের নামে ফেইসবুকে ভূয়া আইডি ব্যবহার, থানায় সাধারণ ডায়েরী

গোলাপগঞ্জ(সিলেট) থেকে,আজিজ খান:  গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলামের নাম ও ছবি ব্যবহার করে ভূয়া ফেইসবুক আইডির মাধ্যমে আপত্তিকর বিভিন্ন মন্তব্য প্রকাশ করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে হাফিজ নজমুল ইসলাম গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন (ডায়েরী নং- ৯৭৪ তাং- ১৯-০৬-২০১৭ইং)। এতে তিনি উল্লেখ করেন ঘড়ুসঁষ ইরহ অংধফ (ঔড়সংযবফ) এই নামে ভূয়া ফেইসবুক আইডি খোলে তাঁর ছবি ব্যবহার করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ,সামাজিক অঙ্গনের প্রতিষ্টিত অনেকের বিরুদ্ধে মানহানীকর, কুরুচিপূর্ণ, বিভ্রান্তিমূলক কথা লিখে তাকে বিপদগ্রস্থ করার অপচেষ্টা করা হচ্ছে।

উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল বিষয়টি তাৎক্ষণিক ভাবে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একে এম ফজলুল হক শিবলীকে অবহিত করলে এব্যাপারে দ্রুত সাধারণ ডায়েরী করার জন্য তিনি পরামর্শ দেন। এদিকে সাম্প্রতিক সময়ে গোলাপগঞ্জে ভূয়া ফেইসবুক আইডি দ্বারা নিরীহ লোকজনকে ফাঁসানোর লক্ষ্যে একটি অপরাধিচক্র অপকর্ম করে যাচ্ছে। মাঝে মধ্যে অনেক নিরীহ লোক ষড়যন্ত্রকারীদের অপকর্মের কারণে মামলাসহ বিভিন্ন ভাবে হয়রানির শিকার হচ্ছেন। গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যানকে নিয়ে নীল ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়েছেন গোলাপগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গ। এ ব্যাপারে সুষ্টভাবে তদন্ত করে অপরাধি চক্রকে আইনের আওতায় আনার জন্য হাফিজ নজমুল পুলিশ প্রশাসনের প্রতি জোরালো দাবী জানিয়েছেন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com