সাম্প্রতিক সংবাদ

গোলাপগঞ্জের ধারাবহরে সড়ক দূর্ঘটনায় টেম্পু চালকের মৃত্যু

গোলাপগঞ্জ(সিলেট) থেকে,আজিজ খান : গোলাপগঞ্জে সড়ক দূর্ঘটনায় সাকির আহমদ (২৫) নামের এক টেম্পু চালকের মৃত্যু হয়েছে। রবিবার রাত ১০ টায় দিকে উপজেলার ঢাকাদক্ষিণ রোডের ধারাবহর এলাকায় একটি প্রাইভেট কার ধাক্কায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত টেম্পু চালক সাকির উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির পশ্চিম দত্তরাইল লালমাটি গ্রামের জিলু মিয়ার ছেলে। সে রাজমহল কোম্পানির টেম্পুর চালক ছিলেন বলে জানা গেছে।
এদিকে তাৎক্ষণিক প্রাইভেট কারের গাড়ি চালকের পরিচয় জানা যায়নি। তবে এই প্রাইভেট কারের মালিক ঢাকাদক্ষিণ বাজারের লঞ্চ ঘরের মা শাড়ী ঘরের সত্ত্বাধিকারী লক্ষণাবন্দের জাহাঙ্গীর আলম টুনু মিয়া বলে প্রত্যক্ষদর্শী একজন সিএনজি চালক জানান।
প্রত্যক্ষদরশী ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাতে সাকির টেম্পু চালিয়ে ঢাকাদক্ষিণ যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। প্রতিমধ্যে ধারাবহর এলাকায় আসা মাত্র তার টেম্পু বিকল হয়ে যায়।এমতাবস্থায় টেম্পুর পিছনে বসে ইঞ্জিন দেখছিলেন এসময় গোলাপগঞ্জ থেকে আসা ঢাকাদক্ষিণগামী একটি প্রাইভেট কার হঠাৎ তাকে ধাক্কা দিলে তার কপাল ও মাথায় গুরুতর আঘাত পায়। আহতবস্থায় স্থানীয় জনতা তাকে গোলাপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
অবস্থা গুরুতর হওয়ার কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দিলে সিলেটে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
এদিকে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী দূর্ঘটনার সততা নিশ্চিত করেছেন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com