অান্তর্জাতিক রিপোর্ট : বর্তমানে সময়ের চেয়েও দ্রুত গতিতে চলছে প্রযুক্তির আবিষ্কার। সেই সাথে যেমন বাড়ছে কল্যাণের সুযোগ, তেমনই বেড়ে চলেছে সুযোগসন্ধানী মানুষের সংখ্যা। সংবাদের শিরোনামে প্রায়ই আসে প্রযুক্তির অপব্যবহারের কথা। বিশেষ করে তা যদি সেলিব্রিটি সংক্রান্ত হয়। আর এবার এমনই একটি কারণে শিরোনামে আসলো বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের নাম।

কে কোথায় ওয়ার্ডরোব ম্যালফাংশনের শিকার হচ্ছে কিংবা কোথায় আবার বডি শেমিং হচ্ছে এসব খবর ইদানীং
সোশ্যাল মিডিয়া মারফতই ছড়িয়ে পড়ে মানুষের কাছে। ভাইরাল হয় বিকৃত সব ছবি। নেটদুনিয়ায় এমনই ছবি বিকৃতির শিকার হয়েছেন দীপিকা। ছড়িয়ে পড়েছে তার নগ্ন ছবি। তবে আসল নয় নকল। ছবিটি ভাল করে দেখলেই বোঝা যাবে অন্য কোনো মডেলের নগ্ন দেহের উপর কারসাজি চালিয়ে বসানো হয়েছে দীপিকার মুখ।

ছবিতে দেখা গেছে, এক কৃষ্ণাঙ্গ মডেলের শরীর আঁকড়ে দাঁড়িয়ে রয়েছেন কেউ। ছবিটি আপলোড করা হয়েছে ম্যাক্সিম নামক প্রখ্যাত ম্যাগাজিনের প্রচ্ছদের আকারে। পাশাপাশি কভারে লেখা হয়েছে, কীভাবে পুরুষতান্ত্রিক গ্ল্যামার জগতে দাপিয়ে বেড়াচ্ছেন দীপিকা।

ছবিটি প্রকাশের পর থেকেই এ নিয়ে শুরু হয়েছে নানা তর্ক, বিতর্ক আর সমালোচনা। একের পর এক প্রতিক্রিয়া মিলছে নেটদুনিয়ায়। নায়িকার এমন অপমানে নিন্দার ঝড় তুলেছে নেটিজেনদের একাংশ।  যদিও এ নিয়ে দীপিকার পক্ষ থেকে এখনো কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি।

ব/দ/প

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে