মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কুলিয়ারচরে শিক্ষিত যুবকদের গ্রাফিক্স ডিজাইন ও ফ্রিল‍্যান্সিং বিষয়ক প্রশিক্ষণ দেওয়া হয়েছে। রোববার (৩ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত শিক্ষিত যুবকদের গ্রাফিক্স ডিজাইন ও ফ্রিল‍্যান্সিং বিষয়ক প্রশিক্ষণ আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসী।

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)’র আর্থিক সহযোগিতায় উপজেলা পল্লী উন্নয়ন ও সমবায় কমিটির

বাস্তবায়নে অনুষ্ঠিত প্রশিক্ষণে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা সমবায় অফিসার মো. জাকির হোসেন, প্রশিক্ষক মো. ফজলে রাব্বীসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রশিক্ষনার্থী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা পরিষদের সি.এ মো. ওবায়দুল্লাহ (সুজন)।

এসময় শিক্ষিত যুবকদের গ্রাফিক্স ডিজাইন ও ফ্রিল‍্যান্সিং বিষয়ক প্রশিক্ষণের মাধ্যমে কাজ করে বেকারত্ব দূর করা সহ কিভাবে অনলাইনে টাকা উপার্জন করে প্রতিষ্ঠিত হওয়া যায় এ বিষয়ে বিভিন্ন বক্তারা পরামর্শমূলক বক্তব্য রাখেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে