কিশোরীগঞ্জ (নীলফামারী) থেকে, আ, ফ,ম মহিউদ্দিন শেখ :স্কুল শেষে বাড়ি ফেরার পথে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার কিশোরীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে ইভটিজিং করায় বুলেট ইসলাম বাবু (২৫) নামে এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার (৩০ জুলাই) বিকাল ৪ টার দিকে থানা সংলগ্ন ইজিবাইক (অটো) ষ্টান্ডের সামনে। এ ঘটনায় কিশোরীগঞ্জ থানায় দুই বখাটের নামে মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর -২১ তারিখ- ৩১-৭-১৭।
ওই বখাটে কিশোরীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কেশবা গ্রামের সামছুল ছেলে বলে জানা গেছে। তাঁকে আজ সোমবার নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
থানার মামলা সুত্রে জানা গেছে, উপজেলার চাঁদখানা ইউনিয়নের উত্তর চাঁদখানা নগরবন গ্রামের ফেরদৌস আলমের মেয়ে ও কিশোরীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী মেীসুমী আক্তার পাপ্পীকে স্কুল যাওয়া আসার পথে প্রায়ই উত্যাক্ত করত কিশোরীগঞ্জ সদর ইউনিয়নের কেশবা গ্রামের সামছুল হকের ছেলে বুলেট ইসলাম বাবু ও তার বন্ধু উত্তর চাঁদখানা নগরবন গ্রামের শাহীদুল ইসলামের ছেলে আব্দুল রাজ্জাক (২৪)। তারা বিভিন্ন সময়ে মেয়েটিকে বিরক্ত করত।
ঘটনার দিন গতকাল রবিবার (৩০ জুলাই) মেয়েটি স্কুল ছুটি শেষে বাড়ি ফেরার জন্য থানার সামনে ইজিবাইক (অটো) ষ্টান্ডে ভ্যানের জন্য অপেক্ষা করছিল। এসময় সুযোগ বুজে বাবু ও রাজ্জাক মেয়েটির হাত ধরে টানা হেছরা করলে মেয়েটির চিৎকারে স্থানীয়রা বাবুকে আটক করে ও রাজ্জাক পালিয়ে যায়। পরে এলাকাবাসী বাবুকে থানায় সপোর্দ করে। পরে মেয়েটির মা রেহেনা আক্তার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।
মেয়েটির মা জানান, ওই বখাটে বাবু ও রাজ্জাক আমার মেয়েকে অপহরন করার চেষ্টা করেছিল। আমি তাদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি।
বখাটে বাবুর সাথে কথা বললে তিনি জানান, আমি কখোনোই মেয়েটিকে কোন প্রকার ডির্স্টাব করিনি। তাছাড়া আমি ঘটনার দিন সেখানে দাড়িয়ে ছিলাম। তার হাত ধরে কোন টানাঁহেছরা করিনি। আমি নির্দোষ।
কিশোরীগঞ্জ থানার ওসি বজলুর রশিদ জানান, বখাটেদের নামে নারী শিশু নির্যাতন দমন আইনের দশধারা সহ আরো অন্যন্য ধারায় থানায় মামলা হয়েছে। এবং গ্রেফতারকৃত বাবুকে নীলফামারী জেল হাজতে প্রেরন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে