সাম্প্রতিক সংবাদ

কিশোরগঞ্জে পূর্ব আক্রোশে পিটিয়ে আহত করল মা ও মেয়েকে

মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিথিঃ পূর্ব আক্রোশে পিটিয়ে আহত করেছে মা ও মেয়েকে। ঘটনাটি ঘটেছে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের সরঞ্জাবাড়ী মাল্লিপাড়া গ্রামে শুক্রবার ১০ মে বিকাল ৪ টা ৩০ মিনিটে।

অভিযোগ সূত্রে জানা যায়, কোন রকম ঝগড়া বিবাদ ছাড়াই একই গ্রামের মৃত মনমোহনের ছেলে দুলাল চন্দ্র (৫০), দুলাল চন্দ্রের ছেলে রবিন চন্দ্র ( ১৯) ও তার স্ত্রী শোভা রানী( ৪৫) এবং বীরেন চন্দ্র রায়ের ছেলে অজিত চন্দ্র ( ৪০), ধীরেন্দ্র রায়ের ছেলে গোবিন্দ রায়ের সাথে দীর্ঘদিন থেকে ঝগড়া বিবাদ লেগে আছে। সেই আক্রোশে শুক্রবার বিকালে তারা সকলে মিলে সরযন্ত্র করে গোবিন্দর বাড়ীর সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তখন গোবিন্দর স্ত্রী কৌশলা রানী(৩০) ও তার মেয়ে মুক্তি রানী (১২) বাড়ী থেকে বের হয়ে তাদের বলে কেন তারা বাড়ীর উপরে এসে তাদের গালিগালাজ করছে। কোন কথা না বলে সোজা গিয়ে কৌশলা রানী ও তার মেয়ে মুক্তি রানীকে সকলে মিলে এলোপাথারী মা ও মেয়ে মারঢাং কিল, ঘুষি মারতে শুরু করে। এবং কৌশলা রানীর শ্রীলতা হানীও করে তার পরনের ব্লাউজ ছিড়ে দেয় এবং তাদের মারপিটে কৌশলা রানী সেখানেই অজ্ঞান হয়ে পড়ে তখন তার মেয়ে ডাক চিৎকার করলে আশে পাশের লোকেরা এগিয়ে এসে আসামীদের হাত থেকে উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে পাঠিয়ে দেয়। কৌশলা রানী ও তার মেয়ে অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে হাসপাতালে ভর্তি করে নেয় কর্তব্যরত ডাক্তার।

পরে তার স্বামী চারজনকে আসামী করে কিশোরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় সাথে কথা হলে তিনি বলেন অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com