police-

বিডি নীয়ালা নিউজ(৫ই ফেব্রুয়ারি ১৬)-  গাজীপুর  প্রতিনিধি: কালিয়াকৈরে তিন লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে চার পুলিশ সদস্যের বিরুদ্ধে।
ঘটনাটি ঘটেছে গত সোমবার (১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ডুবাইল এলাকায় ।
ছিনিয়ে নেওয়া টাকা ফেরত চেয়ে বুধবার মো. সফিকুল ইসলাম নামে এক মাটি ব্যবসায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি আবেদন করেছেন ।
আবেদন কারি মাটি ব্যবসায়ী মো. সফিকুল ইসলাম জানান , তারা পাঁচ বন্ধু মাটি সরবরাহের ব্যবসা করেন। উপজেলার ডুবাইল বাসস্ট্যান্ড এলাকায় তাদের কার্যালয়। গত সোমবার (১ ফেব্রুয়ারি) রাতে ব্যবসার হিসাব শেষে আমি ও আমার চার বন্দু তাস খেলছিলাম। এ সময় কালিয়াকৈর থানার এসআই মো. হাসান আলী ও তিনজন কনস্টেবল আমাদের অফিসে ঢুকে তল্লাশি চালান।
অবৈধ কিছু না পেয়ে ক্যাশ বাক্স থাকা ৩ লাখ টাকা এবং আমাদের আটক করে থানায় নিয়ে যান।
পরদিন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে আমদের ছেড়ে দেওয়া হলেও ফেরত দেয়নি ওই টাকা। ওই টাকা ফেরত চাইলে বিভিন্ন মামলায় আমাদের আসামি করার হুমকিও দিচ্ছেন এসআই হাসান।
এ বিষয়ে এসআই মো. হাসান আলী বলেন, ডুবাইল এলাকায় ডিউটি করার সময় একটি ঘরের ভিতর অনেক লোকের শব্দ পাওয়া যায়। আমি সেখানে গিয়ে পাঁচজনকে জুয়া খেলতে দেখি।পরে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়। টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন বলেন , পরদিন তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়। কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ছানোয়ার হোসেন বলেন , অভিযোগটি তদন্ত করে দেখা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে