সাম্প্রতিক সংবাদ

এরশাদের স্বাক্ষর জালিয়াতির মাধ্যমে যুক্তরাষ্ট্রে ‘কমিটি-বাণিজ্য’

ডেস্ক রিপোর্ট : পার্টির চেয়ারমান হুসেইন মুহম্মদ এরশাদকে ব্ল্যাকমেইল করে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির কমিটির নামে তামাশা করার গুরুতর অভিযোগ করেছে প্রতিষ্ঠাতা সদস্যসহ সক্রিয় নেতা-কর্মীরা।

গত সোমবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে টক অব দ্য টাউন রেস্টুরেন্টে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির ব্যানারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। এতে আরও বলা হয়, এরশাদের স্বাক্ষর ‘কাট এ্যান্ড পেস্ট’ করে একেকবার একেক ধরনের কমিটির প্রচারণা চালানো হচ্ছে। এসব কাণ্ডকারখানার বিস্তারিত তথ্য পার্টি চেয়ারমানের গোচরে আনা হয়েছে।

সংবাদ সম্মেলনে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির কেন্দ্রীয় সমন্বয়কারি আব্দুন নূর বড় ভূইয়া বলেন, শীঘ্রই এ অপতৎপরতায় লিপ্তদের মুখোশ উম্মোচিত হয়ে পড়বে। কারণ আবু তালেব চৌধুরী চান্দুসহ কয়েকজনের অসাংগঠনিক কর্মকাণ্ডের সাক্ষী কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা ও জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক অনন্যা হুসেইন মওসুমী । তিনি নিউইয়র্কে গত ১৯ জুন ইফতার মাহফিলে উপস্থিত থেকে সক্রিয় নেতা-কর্মীদের প্রচণ্ড ক্ষোভের ব্যাপারটি প্রত্যক্ষ করেছেন।

একই অভিযোগ করেছেন কেন্দ্রীয় সদস্য ও যুক্তরাষ্ট্র শাখার সহ-সভাপতি মাহবুবুর রহমান অনীক, যুক্তরাষ্ট্র শাখার উপদেষ্টা মাহবুবুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় সদস্য আলতাফ হোসেনসহ কয়েকজন।

যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক জাফর মিতার অভিযোগ, ব্যক্তিস্বার্থে দলের পদ-পদবি ব্যবহারের খায়েসে নেতা-কর্মীদের অগোচরে আবু তালেব চৌধুরী এরশাদ সাহেবের নামে নিজের পছন্দের লোকদের সমন্বয়ে একটি কমিটি বাজারে ছাড়েন। সেটি অনেকের ক্ষোভের কারণ ঘটার পর আরেকটি কমিটির প্রচারণা চালাচ্ছেন।

 

ব/দ/প
Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com