সাম্প্রতিক সংবাদ

এখনই বিয়ে করছি না, নারী ভক্তদের জানালেন প্রভাস

আন্তর্জাতিক রিপোর্ট : চলতি বছরে বলিউডের খানদের পিছনে ফেলে দিয়ে বক্স অফিসে বাজিমাত করেছেন বাহুবলী তথা প্রভাস। ‘বাহুবলী’র রাজকীয় সেট মাহারথী তো অবশ্যই দর্শকের নজর কেড়েছে।

সঙ্গে বাহুবলী-দেবসেনা, থুড়ি প্রভাস-আনুশকা শেট্টির রসায়নও মুগ্ধ করেছে দর্শককে।

‘বাহুবলী’ই প্রথম ছবি নয়। এর আগেও কয়েকটি দক্ষিণী ছবিতে দুজনের রসায়ন দর্শকদের মনে দাগ কেটেছিল। এই ভাবেই গুঞ্জন শুরু হয়-দুজনের এত সুন্দর রসায়নের পিছনে রহস্যটা কী? তা হলে কি বাস্তবেও দুজনের প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন? এমনকী, কানাঘুষোয় এ-ও শোনা গেছে, দুজন নাকি খুব শিগগিরই গাঁটছড়া বাঁধবেন। এই শুনে তো প্রভাসের মহিলা ফ্যানেরা বেশ মর্মাহত। আর এই অবস্থা দেখে অবশেষে মুখ খুললেন প্রভাস।

এক ভারতীয় সংবাদ মাধ্যমের কাছে প্রভাস জানিয়েছে, এই মুহূর্তে তার বিয়ের কোনও পরিকল্পনা নেই। তিনি বলেন, ‘আমার নারী ভক্তদের চিন্তার কোনও কারণ নেই। আমি এ রকম কিছু (বিয়ে প্রসঙ্গে) এখন করছি না। এমনকী, আমি এই সব নিয়ে এখন ভাবছিও না। আমি সত্যিই ভাগ্যবান যে, আমায় সবাই এত পছন্দ করছেন।

‘বাহুবলী’ হিট করার পরে দুজনেই পরস্পরের সম্পর্কে বিভিন্ন সাক্ষাৎকারে প্রশংসা করেন। এর জেরেই দুজনের সম্পর্ক নিয়ে জল্পনা আরও তুঙ্গে ওঠে।

গুজবের ব্যাপারে প্রভাস বলেন, এই ধরনের ব্যাপার হয়েই থাকে। আমি এটাই আশা করেছিলাম। কোনও নির্দিষ্ট অভিনেত্রীর সঙ্গে একের বেশি ছবিতে অভিনয় করলেই গুজব ছড়াতে শুরু করে দেয়। এখন আমি এই ব্যাপারগুলোর সঙ্গে স্বাভাবিক হয়ে গেছে। প্রথম প্রথম মনে হতো, কীভাবে এ রকম লেখা হচ্ছে!

ব/দ/প

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com