সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকারঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ রেলস্টেশনে দুধবোঝায় দন্ডায়মান নসিমনের সঙ্গে ঢাকা থেকে রংপুরগামী চলন্ত ট্রেন ‘রংপুর এক্সপেসের’ সংঘর্ষ হয়েছে।

এ ঘটনায় ট্রেনের ইঞ্জিন থেকে দুজন পড়ে গুরুতর আহত হয়েছে। গতকাল শনিবার দুপুর ১২টা ৪০মিনিটের সময় এই দূর্ঘটনা ঘটে।আহতরা হলেন, নাটোর জেলার বাগাতি পাড়া উপজেলার জিতেন্দ্র হালদারের ছেলে লিটন হালদার (২৫) ও লালমনিরহাট জেলার সদরের পশ্চিম আমবাড়ি গ্রামের হোসেন আলীর ছেলে আতাউর রহমান (৩০)।উল্লাপাড়া ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষ দর্শিদের সূত্রে জানা গেছে, গতকাল শনিবার সলপ রেলস্টেশনের উপর রেল লাইনের পাশে একটি দুধ বোঝাই নসিমন থেকে দুধের ড্রাম নামানো হচ্ছিল। এসময় (১২টা ৪০মিনিটি) এর সময় ঢাকা থেকে রংপুরগামী ‘রংপুর এক্সপ্রেস’ ট্রেনটি যাওয়ার পথে ইঞ্জিনের সঙ্গে নসিমনের সংঘর্ষ হয়। এ সময় নমিসমনটি ছিটকে পড়ে।

ধাক্কা খেয়ে ট্রেনের ইঞ্জিনের পাশে বসে থাকা ওই দুজন যাত্রী ইঞ্জিন থেকে পরে গিয়ে গুরুতর আহত হয়। পরে ফায়ারসার্ভিসকে খবর দিলে তারা এসে দুজনকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ সয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। ফায়ার সার্ভিস উল্লাপাড়া স্টেশনের স্টেশন মাষ্টার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর জানার পর ফায়ার সার্ভিসের পিকআপ ভ্যানে তাদেরকে উদ্ধার করে সিরাজগঞ্জ হাসপাতালে পাঠায়। তবে ট্রেনের কোন ক্ষতি হয়নি, ট্রেনটি চলে যায়।হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. আকরামুজ্জামান জানান, দুজনেরই দুটি পা ভেঙ্গে মারাত্কব ভাবে আহত হয়েছেন। দুজনের অবস্থাই আশংকাজনক। একজনকে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও অপরজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে