মারুফ সরকার , বিনোদন প্রতিনিধি :
আসছে জাহিদ হাসান ও শাহ হুমায়রা সুবাহ একক নাটক `ওল্ড ইজ গোল্ড’। ঢাকার বিভিন্ন লোকেশনে ইতিমদ্ধে নাটকের শুটিং সম্পন্ন হয়েছে । জাকির হোসেন উজ্জ্বলের রচনায় সিলভার স্কীনের প্রযোজনায় নাটকটি পরিচালনা করেছেন দক্ষ ও গুণী নির্মাতা জয় সরকার।

নাটকটির ব্যাপারে কথা হয় শাহ হুমায়রা সুবাহ সাথে তিনি বলেন , এটি আমার প্রথম নাটক। তাই আমার আগ্রহ খুব বেশি। আর জাহিদ হাসান ভাই আমার খুব পছন্দের একজন অভিনেতা তার সাথে প্রথম বার তাও আবার প্রথম নাটকে কাজ করে আমি অনেক খুশি এবং আমার স্বপ্ন পূরণ হলো। আর সে অনেক অসাধারণ মানুষ বড় মনের মানুষ।

আর আমি নির্মাতা জয় সরকার ভাইয়াকে ধন্যবাদ দিতে চাই আমাকে এমন একজন মানুষের সাথে কাজ করার সুযোগ দেয়ার জন্য। আর দর্শকরা আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের আরো ভালো ভালো নাটক ও ছবি  উপহার দিতে পারি আর আপনারা সবাই অবশ্যই `ওল্ড ইজ গোল্ড’ নাটকটি দেখবেন।

 প্রসঙ্গত, গত বছর সুবাহ রফিক শিকদারের ‘বসন্ত বিকেল’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখেন। ছবিটি আসছে ফেব্রুয়ারিতে মুক্তির সম্ভাবনা আছে। সুবাহ’র হাতে থাকা অন্যান্য ছবিগুলো হলো জয় সরকারের ‘মতি বানু’, মোহাম্মদ আসলামের ‘বদলা’ ও ‘সমাধান’ এবং দেওয়ান নাজমুলের ‘তোরে কত ভালোবাসি’ ও আব্দুল মান্নানের ‘মন বসেছে পড়ার টেবিলে’।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে