সাম্প্রতিক সংবাদ

আজ জনপ্রিয় বিউটিশিয়ান পিয়া জামানের জন্মদিন

মারুফ সরকার, ঢাকা: আজ মঙ্গলবার (১৯ জুলাই) মঙ্গলবার বর্তমান সময়ের জনপ্রিয় আলোচিত সুদর্শন চেহারার অধিকারী প্রিয় মুখ বিউটিশিয়ান পিয়া জামান এর শুভ জম্মদিন।উক্ত জম্মদিনে ১৯ জুলাই রাত ১২ টা বাজার পর থেকেই আমার শ্রদ্ধেয় মিডিয়ার বড় ভাই-বোন, সহকর্মী, সহপাঠী, আত্মীয়-স্বজন, ছাত্র-ছাত্রী, ছোট ভাই-বোন ও প্রান প্রিয় বন্ধুরা ফেসবুক, মেসেঞ্জার, টেক্সট, হোয়াটসঅ্যাপ, ইমোসহ বিভিন্ন মাধ্যমে যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছেন পিয়া জামান।

বর্তমান সময়ে রাজধানীতে রুপচর্চা কারী ফ্যাশনেবল তরুণী ও নারীদের সাজ-সজ্জার জন্য অন্যতম বিউটি পার্লার হচ্ছে পিয়া’স বিউটি এসেন্সিয়াল’স।সেই পার্লারের কর্ণধার ও স্বত্বাধিকারী বিউটিশিয়ান পিয়া জামান।বিউটিশিয়ান পিয়া জামানের রাজধানীর অভিজাত এলাকা বনানী ও ধানমন্ডি ২৭ নম্বর রোডে একটি মোট দুইটি বিউটি পার্লার আছে।

পিয়া জামান ইতিমধ্যে বিউটি পার্লার জগতে বেশ সুনামের সাথে কাজ করে প্রশংসা কুঁড়িয়েছেন। রাজধানীর বনানী ও ধানমন্ডির ২৭ নং রোডে বিউটি কেয়ার সেন্টারে শোবিজ অঙ্গনের অনেক তারকাদের সাজগোজের অন্যতম ভরসার স্থান তার বিউটি কেয়ার৷ বর্তমান সময়ের জনপ্রিয় সকল সেলিব্রেটি রুপ চর্চায় পিয়া জামানের বিউটি পার্লারে ভীড় জমায়।

নিজ জন্মদিন প্রসঙ্গে পিয়া জানান আলহামদুলিল্লাহআজ আমার জন্মদিন!এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম, আজ সেই দিন। আমি নিজেও এ বিষয়ে অবহিত যে জগতের লক্ষ কোটি মানুষের এই পথচলায় আমার অতি ক্ষুদ্র আমিটির পৃথিবীতে আগমন বা প্রস্থানে কোন ভাবেই আলাদা কোন গুরুত্ব বহন করে না! ইতিমধ্যে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা দিয়েছেন। সবাইকে অনেক ধন্যবাদ। আমার মতো একজন অতি ক্ষুদ্র মানুষের জীবনে যদিও জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই তবুও আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া। আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ “পিয়া জামান”। আমি সবার কাছে দোয়া চাই, আমি যেন আমার জন্মকে সার্থক করতে পারি আমার কর্মের মাধ্যমে। আমার প্রজন্মের জন্য যেন রেখে যেতে পারি অনুকরণীয় এমন কিছু যার মাধ্যমে মানবতা সামান্যতম হলেও উপকৃত হয়।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com