মারুফ সরকার : বিনোদন প্রতিনিধি :
দেশে সিনেমা নির্মান কমে যাচ্ছে সিনেমা হলগুলো একের পর এক বন্ধ হয়ে যাচ্ছ।চলচিএ এখন চরম এক দুঃসময়রে মধ্যে দিযে যাচ্ছে। ঠকি এমনই সময়ই চলচিত্রের জন্য এক সুখবর নিয়ে আসলো নতুন প্রযোজনা প্রতিষ্ঠান ‘সারগাম এন্টারটেইনমেন্ট’। নতুন এই প্রযোজনা সংস্থা থেকে মাজহার বাবু নির্মা ণ করেছেন ‘লাল বল’। গত বৃহস্পতবিার রাতে প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ছেনে এই নির্মাতা।

বিষয়টিনেয়ে সারগাম এন্টারটেইনমেন্টের উপদেষ্টা দেলোয়ার হোসেন দিল বলনে, বিশ্বের অন্যতম জনপ্রিয় খেলা হচ্ছে ক্রিকেট। আমাদরে দেশে এই খেলা যেমন জনপ্রিয়, তেমনি বিশ্ব দরবারে আমাদের বিশেষ অবস্থান রয়েছে। অথচ ক্রিকেট খেলা নিয়ে আমাদরে দেশে এখনো কোনো চলচ্চত্রি নির্মান হয়নি।মাজহার বাবুর গল্প নিয়ে ছবিটির চিত্রনাট্য তৈরী করা হয়েছে।আশা করছি, ব্যয়বহুল বাজেটের এই চলচিএটি সবাই পছন্দ করবেন।

ছবিটি নিয়ে নির্মাতা মাজহার বাবু বলেন, নভম্বরে ছবরি শুটিং শুরু করব। গল্প ও চিত্রনাট্যের কাজ প্রায় শেষ। ছবিতে তিনটি গান ব্যবহার করা হবে। গল্পের প্রয়োজনে ছবিতে আমরা আমাদের জাতীয় সংগীত ব্যবহার করব। স্বাধীন বাংলাদেশে প্রথমবারের মতো কোনো চলচিত্র জাতীয় সংগীত ব্যবহার করা হচ্ছে। ছবিতে বিশেষ কিছু চমক রয়েছে। আগামী মাসে মহরতের মধ্য দিয়ে আমরা তা প্রকাশ করব।

মাজহার বাবুর ক্যারিয়ার শুরু সরাসরি সিনেমা দিয়ে।নেত্রকোনা জেলার মোহনগঞ্জ ডিগ্রি কলেজে পড়ার সময় থেকেই চিত্রপরচালক এ কিউ খোকনের হাত ধরে সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেন তিনি।এরপর কাজ করেছেন চাষী নজরুল ইসলাম, মোহাম্মদ হোসনে জেসি, এফ আই মানিকের মতো গুণী পরচালকদের সংগে। মূলধারার গণমাধ্যমে কাজ করেছেন অনুষ্ঠান এবং সংবাদ প্রযোজকের দাযিত্ব। র্বতমানে এনটিভি অনলাইনে বিনোদন সাংবাদিকতা করছেন এই নির্মাতা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে