oksoy kumar

বিডি নীয়ালা নিউজ(২৩ই আগস্ট ২০১৬ইং)-বিনোদন ডেস্কঃ  চলতি বছর বলিউড সুপার স্টার অক্ষয় কুমার বক্স অফিস রাজত্ব করছেন। একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়ে নিজের দখলে রেখেছেন বলিউডে বক্স অফিস। ১০০ কোটি রুপি আয়ে চলতি বছরে হ্যাটট্রিক করলেন অক্ষয়।

২০১৬ সালে তার তিনটি সিনেমা একশ’ কোটির ক্লাবে প্রবেশ করেছে। এর মধ্যে সর্বশেষ মুক্তি পাওয়া ‘রুস্তম’ তার আগের সব রের্কড ভেঙে দিয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

হিন্দি সিনেমার সমালোচক ও ব্যবসা বিশ্লেষক তরণ আদর্শ জানান, অক্সয়ের রুস্তম সিনেমাটি মুক্তির দ্বিতীয় সপ্তাহে ১০৮ কোটি রূপি আয় করেছে। যা চলতি বছরে অক্ষয়ের সর্বোচ্চ আয় এবং সবচেয়ে সফল সিনেমা।

ছবিতে অক্ষয় অভিনয় করছেন রুস্তম পাভরি চরিত্রে। বাস্তব জীবনের একটি ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে চরিত্রটি তৈরি করা হয়েছে। চরিত্রটি নেভাল অফিসার কাওয়াস মানেকশ নানাভাতির জীবন নিয়ে তৈরি করা হয়েছে।

নানাভাতি ছিলেন গত শতাব্দীর পঞ্চাশ দশকের একজন নেভাল কমান্ডার। তার স্ত্রী এক লোকের সঙ্গে ভালবাসায় জড়িয়ে যাওয়ায় তাকে হত্যা করতে চেষ্টা করেন নানাভাতি। এটা নিয়ে আদালতে মামলা হয়। ছবিটির কাহিনী এই সত্য ঘটনা ঘিরে।

অক্ষয়ের পাশাপাশি ছবিটিতে আরও অভিনয় করেছেন ইলিয়েনা ডি’ক্রুজ ও এশা গুপ্তা। ছবিটির পরিচালক তিনু সুরেশ দেশাই।

এ বছর অক্ষয়ের ‘এয়ারলিফট’ (১২৯ কোটি) ও ‘হাউসফুল থ্রি’ (১০৯ কোটি) ছবি দুটিও ১০০ কোটির ক্লাবে ঢুকেছে। এ নিয়ে তার ছয়টি সিনেমা একশ’ কোটির মাইলফলক স্পর্শ করেছে। অন্য তিনটি ছবি হলো ‘রাউডি রাঠোর’ (১৩৩ কোটি), ‘হাউসফুল টু’ (১১৬ কোটি) ও ‘হলিডে’ (১১৩ কোটি)।

bdlive

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে