স্টাফ রিপোটার্স :মারুফ সরকার : বিনোদন প্রতিনিধি :
এ সময়ের আলোচিত নাম ‘হিরো আলম’। এবার তিনি নিজ উদ্যোগে একটি চলচ্চিত্র প্রযোজনা করেছেন। তার এই প্রযোজিত চলচ্চিত্রের নামও নিজের নামের সাথে মিল রেখে করা হয়েছে- ‘সাহসী হিরো আলম।

ছবির নাম কেন ‘সাহসী হিরো আলম’? জানতে চাইলে হিরো আলম বলেন, ‘আমি তো সাহসী। আমি তো কোনো কিছুকেই ভয় পাই না। তাই ছবির নাম এটাই করেছি। এই ছবিতে আমার বিপরীতে তিনজন নায়িকা কাজ করেছেন। আমার জীবনের গল্পের ছায়া অবলম্বনে এই ছবি নির্মাণ করা হয়েছে। ছবিটি আগামী সপ্তাহে সেন্সর বোর্ডে জমা দেব।’

হিরো আলম আরো  বলেন, ‘ঢাকার আশেপাশে, গাজীপুর, পুবাইল, রাঙ্গামাটি ও বান্দরবানের বিভিন্ন লোকেশনে ‘সাহসী হিরো’ আলমের শুটিং সম্পন্ন হয়েছে। ছবির এডিটিং ও ডাবিং এর কাজ চলছে। শিগগির ছবিটি ঢাকাসহ সারাদেশে মুক্তি দেওয়া হবে।

এই ছবিতে হিরো আলমের বিপরীতে অভিনয় করেছেন তিন নায়িকা। এরা হলেন, সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। এই ছবিটি পরিচালনা করেছেন এ আর মুকুল নেতৃবাদি। ছবির গল্প লিখেছেন পিজি মোস্তফা। আর চিত্রনাট্য করেছেন দেলোয়ার জাহান ঝন্টু। এই ছবিতে তিন নায়িকা ও হিরো আলম ছাড়াও আরও অভিনয় করেছেন আমির সিরাজী, তনু পাণ্ডে, রেহেনা জলি, নিরাঞ্জন গুলজার ও কালা আজিজ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে