মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ ঈদ আনন্দে মেতে উঠতে আমরা আছি দুঃস্থ শিশুদের পাশে, প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায়হাত বাড়িয়ে দিলাম (দুঃস্থ শিশুদের সহযোগী সংগঠন) এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় প্রায় অর্ধশতাধিক শিশুদের  মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।
 হাত বাড়িয়ে দিলাম সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মোঃইবনে সাঈদ(অঙ্কুর) এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, বিশিষ্ট সমাজসেবক ও ঠিকাদার, নব নির্বাচিত কিশোরগঞ্জ উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রশিদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব  কিশোরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আাজম,  বুলবুল হোসেন ও  সাজ্জাদ খাঁন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  বলেন, আমরা চাই সমাজের একটি দুঃস্থ, অসহায় ও এতিম শিশুও  যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়।ঈদে সমাজের সর্বস্তরের শিশুদের মুখে আনন্দের হাসি ফুটে উঠুক। তাই যার যার সামর্থ্য অনুযায়ী আশপাশের দুঃস্থ,অসহায়-গরীব শিশুদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন,হাত বাড়িয়ে দিলাম সংগঠনের সহ-সভাপতি মোঃরাকুল শাহ আলম জনি ও শাওনুল হক শাওন, সাধারণ সম্পাদক মোঃ আশফিকুর রহমান লামিদ, সাংগঠনিক সম্পাদক মোঃরিমান হাসান, দপ্তর সম্পাদক মাহফুজ আলম,মহিলা বিষয়ক সম্পাদক সুমাইয়া শারমিন, সমাজ কল্যাণ সম্পাদক নওয়াজিস নাসিফ, ক্রিড়া বিষয়ক সম্পাদক শাহজান ইসলাম লেলিন, শ্রম বিষয়ক সম্পাদক হিমেল আরাফাত, শিক্ষা বিষয়ক সম্পাদক আসফিহা তাসনিম কাঙ্ক্ষিতা, তথ্য ও আইন বিষয় বিমল দেবনাথ, কার্যকরী সদস্য রাজা, বাদশা, শর্ত, জাহিন, প্রমুখ।
অনুষ্ঠানটির বিশেষ সার্বিক সহযোগিতায়, এক টাকায় শিক্ষা সংগঠন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন খোলা কাগজ পত্রিকার কিশোরগঞ্জ উপজেলা প্রতিনিধি জনাব, মাফি মহিউদ্দিন ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে