আসাদ হোসেন রিফাত, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধায় ভোগদখলীয় জমির ধান কেটে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে, রমজান আলী (কবিরাজ) গংদের বিরুদ্ধে। স্থানীয় থানায় লিখিত অভিযোগ।

প্রাপ্ত অভিযোগ সুত্রে জানাগেছে, হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ১নং ওয়ার্ডে মৃত. আব্দুর রহিম এর ছেলে মোস্তাফিজুর রহমান (মোস্তফা) ও তার ভাই রেজাউল করিম এর কবলা খরিদ ও রেকডীয় ১২ শতক জমি থেকে বৃহস্পতিবার সকালে টংভাঙ্গা ইউনিয়নের ২নং ওয়ার্ডে রমজান আলী (কবিরাজ) ও তার ছেলে মতিয়ার রহমান দলবল সহ জোর পূর্বক ধান কেটে নিয়ে যায়। সংবাদ পেয়ে মোস্তাফিজুর রহমান জমিতে গিয়ে ধান কাটতে বাধাঁ দিলে দেশীয় অস্ত্র সহ উপস্থিত রমজান আলী (কবিরাজ) গং তাকে প্রানে মেরে ফেলা সহ বিভিন্ন রকম হুমকি দেয়।

অভিযোগকারী মোস্তাফিজুর রহমান (মোস্তফা) বলেন, দলিল ও রেকড মুলে ৩৩৩৯ দাগে ১২ শতক জমি আমার। কিন্তু রমজান আলী (কবিরাজ) গং জোর পূর্বক আমাকে হুমকি দিয়ে ভয় দেখিয়ে পাঁকা ধান কেটে নিয়ে যায়। তখন আমি নিরুপায় হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করি। রমজান আলী (কবিরাজ) এর ছেলে মতিয়ার রহমান বলেন, উক্ত জমি আমার ভাইয়ের তাই আমরা ধান কেটে নিয়েছি।

এ বিষয়ে হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে