সম্প্রতি ব্যতিক্রমধর্মী ইংলিশ মিডিয়াম শিক্ষাপ্রতিষ্ঠান ” স্কুল এডজ ” এর এনুয়াল ডে এন্ড গ্রাজুয়েশন সিরিমনি ২০২২ উত্তরা কমিউনিটি সেন্টার অডিটোরিয়ামে এক অনাড়ম্বর পরিবেশন এর মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল এডজ এর চেয়ারম্যান – ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এ কে এম শামসুদ্দিন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এর সাবেক চেয়ারম্যান তাছলিমা বেগম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে – ডা. সাঈদ সাবরী রাগব, ডি জি, সোসাইটি ফর সোশ্যাল এন্ড টেকনোলজিকেল সাপোর্ট, মোছাঃ সাবিকুন নাহার লিপি, থানা শিক্ষা অফিসার – উত্তরা, জনাব হামিদ মাহমুদ, ম্যানেজার, মক্কা চক্ষু হাসপাতাল, জনাব শহিদুল্লাহ বিন আব্বাস আলী, ইসলামিক স্কলার ও পাবলিক স্পীকার, জনাব মুহাম্মদ মাসুম বিল্লাহ, বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জনাব তারেক আহমেদ, ম্যানেজিং ডাইরেক্ট, স্কুল এডজ, এছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, ম্যানেজিং কমিটির সকল সদস্য ও শিক্ষিক- শিক্ষিকাবৃন্দ।

ছাত্র, শিক্ষক, অভিভাবক এবং শুভানুধ্যায়ীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ও ছাত্র-ছাত্রীদের ব্যতিক্রমী পারফরম্যান্সে সকলে বিমোহিত হন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, স্কুল এডজ শিক্ষার্থীরা সত্যি অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছে। স্কুল এডজ এর ম্যানেজিং কমিটি ও শিক্ষকমন্ডলীকে জানাই অশেষ কৃতজ্ঞতা।

থানা শিক্ষা অফিসার মোছাঃ সাবিকুন নাহার বলেন, কোমলমতি শিক্ষার্থীদের প্রতিভা বিকাশ স্কুল এডজ সত্যিই দারুণ ভূমিকা রাখছে।

বিশেষ অতিথি মুহাম্মদ মাসুম বিল্লাহ দেশের বাইরে অবস্থান করার কারণে তিনি ভার্চুয়ালি যোগদান করেন। তিনি তাঁর বক্তব্যে বলেন, স্কুল এডজ অনন্য সাধারণ ইসলামিক বেইজড এডুকেশন সেন্টার। স্কুলটি তার গন্তব্যে পৌঁছে যাবে যা আমি দৃঢ়তার সাথে বলতে পারি।

সভাপতির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম শামসুদ্দিন সফল এ আয়োজন এর জন্য জনাব তারেক আহমেদ সাহেব সহ ম্যানেজিং কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে