Roadaccident-300x186

বিডি নীয়ালা নিউজ(০৬ফেব্রুয়ারি ১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি): নীলফামারীর সৈয়দপুর বাইপাস সড়কের বসুনিয়া মোড়ে শুক্রবার(৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে পাথর বোঝাই ট্রাকের সাথে ট্রলির মুখোমুখি সংঘর্ষে ট্রলি চালক মেরাজুল ইসলাম (২২) ঘটনাস্থলে নিহত হয়েছে। এ ঘটনায় ট্রলির লেবার এনামূল (৪০) ও বাদশা (২৫) গুরুতর আহত হয়েছে।

পুলিশ জানায়, ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা পাথর ভর্তি ট্রাক যার নং ঢাকা মেট্রো-ট-১৬-৭৭৬২ সৈয়দপুরের বাইপাস সড়ক হয়ে নীলফামারীর দিকে যাচ্ছিল। একই সময়ে সৈয়দপুর থেকে একটি ট্রাক্টর পার্বতীপুর যাওয়ার সময় বাইপাস সড়কের মনছুর ইটভাটা সংলগ্ন এলাকায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় ট্রাক্টরটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই ট্রাক্টর চালক মেরাজুলের মৃত্যু ঘটে এবং লেবার ফরহাদ ও এনামুল গুরুতর আহত হয়। দুর্ঘটনার সময় ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করেন।

নিহত ট্রলি চালক মেরাজুল দিনাজপুরের পার্বতীপুর উপজেলার হয়রতপুর গ্রামের আবুল মিয়ার পুত্র। আহত এনামূল একই গ্রামের মজিবর রহমান ও বাদশা একই উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত খাদেমুলের পুত্র।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে