জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার। শনিবার (৩০ এপ্রিল) দুপুরে বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর দোলাপাড়ার নিজ বাসবভনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ভুক্তবোগী রফিকুল ইসলাম বলেন, জমি নিয়ে প্রতিবেশী আবু তালেবের ছেলে আক্তার হোসেন ও আক্কাস আলীর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

আমার নিজের জমিতে কৃষি কাজ করতে গেলে তাঁরা বাধা দেয়। এরই জেরে গত বুধবার দুপুর ৩টার দিকে আক্তার হোসেন ও তাঁর ভাই আক্কাস আলীর নেতৃত্বে টেকনিকেল কলেজ পাড়া এলাকার দুলাল হোসেন, জাহিদুল ইসলামসহ অজ্ঞাত প্রায় বিশজনের মত সবাই হেলমেট পড়া অবস্থায় আমাদের ওপর অতর্কিত হামলা চালায়।

এতে আমি ও আমার স্ত্রী সামসুন্নাহার মনিসহ আমার পরিবারের ৬জন সদস্যকে এলোপাথারি আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। আমরা এখনও কেউ সম্পূণভাবে সুস্থ্য হয়নি। আমার স্ত্রীর মাথা রড দিয়ে আঘাত করায় তাঁর অবস্থা ভালো নয় বলে বিকিৎসকরা জানিয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিতে হতে পারে। এত কিছুর পরেও আমার প্রতিপক্ষ ও তাঁর লোকজন আমাদের খুন গুমসহ মিথ্যা মামলার হুমকি ধামকি ও কুৎসা রটিয়ে যাচ্ছেন।

তিনি আরও বলেন, আমি এসবের প্রতিকার চেয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেছি। এ ধরনের ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং তদন্ত সাপেক্ষে প্রশাসনকে প্রয়োজনী ব্যবস্থা নিতে অনুরোধ করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে