images(18)

বিডি নীয়ালা নিউজ(১৪ফেব্রুয়ারি১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি):  নীলফামারী সৈয়দপুর উপজেলায় বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে ৪টি দোকান ভষ্মিভুত হয়েছে। আজ রবিবার ভোর রাতে উপজেলার কয়াগোলাহাট ডাঙ্গাপাড়ায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। টহল পুলিশের সহায়তায় ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ৩ লক্ষাধিক বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত আড়াইটায় এনামুল হক ঝেল্লুুর মালিকানাধিন মেসার্স খায়রুল গালামাল স্টোর এর বৈদ্যুতিক তার থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে একই লাইনের অপর ৩টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। ওই এলাকায় দায়িত্বরত সৈয়দপুর থানার এএসআই শরীফের নেতৃত্বাধিন টহল দল আগুন টের পেয়ে এলাকাবাসীকে ডেকে তোলে এবং বিদ্যুৎ বিভাগ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়।

ফায়ার সার্ভিস দল প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ওই অগ্নিকান্ডে মাজেদুল সাইকেল সার্ভিসিং সেন্টার, ওবাইদুল স্যান্ডেল স্টোর ও হাসানুর সিংয়ের কাঁচামাল দোকান ক্ষতিগ্রস্ত হয় এবং মেসার্স খায়রুল গালামাল স্টোর সম্পূর্ণ ভষ্মিভুত হয়। ক্ষয়ক্ষতর পরিমাণ ৩ লক্ষাধিক বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেন। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আমিরুল ইসলাম ওই ঘটনার সত্যতা স্বীকার করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে