জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে বেসরকারি আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা (এনজিও) মুসলিম এইড ইউকে বাংলাদেশ এর কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) একটি মোটরসাইকেল চুরি গেছে। মঙ্গলবার (৩০ মে) উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের পাঠানপাড়া চড়কপাড়ার শাইল্লার মোড় এলাকায় অবস্থিত টিটিসির সামনে থেকে দিনেবেলায় সংস্থা মোটরসাইকেলটি চুরি যায়।

মুসলিম এইড কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের প্রিন্সিপাল মো. রিপন মিয়া জানান, প্রতিদিনের মতো ঘটনার দিন মঙ্গলবারও সংস্থার হিরো এসপ্লেডার ১০০সিসি’র লাল রঙের মোটরসাইকেলটি (নম্বর ঢাকামেট্টো-হ-৪০১৮) টিটিসি কেন্দ্রের সামনে রাখা ছিল।

পরবর্তীতে টিটিসি কেন্দ্রের নিরাপত্তাকর্মী আবু বক্কর সিদ্দিক দেখেন অফিসের মোটরসাইকেলটি রক্ষিত স্থানে আর নেই। আনুমানিক বেলা ২টা থেকে বিকেল চারটার মধ্যে কে বা কারা মোটরসাইকেলটি চুরি করে নিয়ে গেছে বলে ধারণা করা হয়। পরবর্তীতে আশেপাশে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজির পরও আর চুরি যাওয়া মোটরসাইকেলটির হদিস মিলেনি।

খবর পেয়ে সৈয়দপুর থানার উপপরিদর্শক(এসআই) ও বাঙ্গালীপুর ইউনিয়ন বিট পুলিশিংয়ের দায়িত্বরত কর্মকর্তা মো. আহসান হাবিব ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার সংস্থার পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেয়ার প্রস্তুতি চলছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, ঘটনাটি তাঁর জানা নেই। এ বিষয়ে কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে