ডেস্ক রিপোর্টঃ সিলেটে আগামী ২৩ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের অনুমতি দেয়নি পুলিশ। বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।

তিনি জানান, আগামী ২৩ অক্টোবর সিলেট রেজিস্ট্রারি মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ করার জন্য গত বুধবার সিলেট মহানগর পুলিশ কমিশনার বরাবর আবেদন করা হয়। সিলেট বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ পুলিশ কমিশনারের সাথে দেখা করে সমাবেশের অনুমতি চান। ওই সময় পুলিশের মনোভাব ইতিবাচক বলে মনে হলেও আজ দুপুরে কোতোয়ালী থানার ওসি ফোন করে সমাবেশ না করতে বলেছেন। পুলিশের এমন আচরণে আমরা অবাক হয়েছি।

সমাবেশের অনুমতি না পাওয়ায় পরবর্তী করণীয় নির্ধারণ করতে ঐক্যফ্রন্ট নেতাদের সঙ্গে আলাপ-আলোচনা চালানো হচ্ছে। সমাবেশের অনুমতি না দেয়ার সত্যতা নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মো. আবদুল ওয়াহাব। তবে কি কারণে অনুমতি দেয়া হয়নি তা জানাতে পারেননি তিনি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার ঢাকায় অনুষ্ঠিত সভায় সিলেটে সমাবেশের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জাতীয় ঐক্যফ্রন্টের কার্যক্রম শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী ২৩ অক্টোবর সিলেটে হযরত শাহজালাল ও শাহ পরাণ (রহ.) এর মাজার জিয়ারত এবং সমাবেশ করার ঘোষণা দেয়া হয়। কিন্তু পুলিশের অনুমতি না পাওয়ায় সিলেটের সমাবেশ নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

B/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে