ডেস্ক রিপোর্টঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দাবি আদায়ের আন্দোলনে যাওয়ার আগে সিলেটে হযরত শাহ জালাল (রহ.) এবং শাহ পরান (রহ.) এর মাজার জিয়ারত করলেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা।

বুধবার সকাল সাড়ে ৬টায় হযরত জালালের মাজার জিয়ারত করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতারা। সেখান থেকে নেতৃবৃন্দ শহরের অদূরে হযরত শাহ পরান (রহ.) এর মাজারে যান।

জিয়ারতের সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, জেএসডি সভাপতি আসম আবদুর রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যর আহবায়ক মাহমুদুর রহমান মান্না, আতিকুর রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, এম এ হক, খন্দকার আবদুল মোকতাদির, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সাদেক বখত প্রমুখ।

এর আগে মঙ্গলবার রাতে মাজার জিয়ারত করেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, মোস্তফা মহসিন মন্টু, সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ প্রমুখ। দুই মাজার জিয়ারতের সময় দেশ ও জাতির সমৃদ্ধি সুখ শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এর আগে নেতৃবৃন্দ সকাল ৫টার ফ্লাইটে রওয়ানা করে ৬টায় সিলেট বিমানবন্দর নামেন। সেখান থেকে সরাসরি মাজারে যান। দুই আওলিয়ার মাজার জিয়ারত শেষে নেতারা হোটেলে বিশ্রাম শেষে সমাবেশে যোগ দেবেন।

বুধবার দুপুরে সিলেট নগরীর রেজিস্ট্রি মাঠে সমাবেশ অনুষ্ঠিত হবে। দুপুর ২টায় সমাবেশ শুরু হবে। এতে প্রধান অতিথি গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, প্রধান বক্তা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করবেন সিলেট সিটির মেয়র আরিফুল হক চৌধুরী।

B/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে