ডেস্ক রিপোর্টঃ সিরাজগঞ্জে মাত্র ১০ ঘণ্টার ব্যবধানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ঝরেছে তাজা ৭টি প্রাণ। বুধবার গভীর রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক ও বৃহস্পতিবার দুপুরে একই মহাসড়কের কড্ডার মোড় এলাকায় দুটি বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে মা ও দুই মেয়েসহ পাঁচ জন নিহত হয়েছে। পৃথক দুর্ঘটনায় ২২জন আহত হয়েছে।

আহতদের সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলো যশোর জেলার কোতয়ালী থানার তেঁতুলিয়া গ্রামের আফসার আলীর ছেলে আরিফ হোসেন (২২) ও বগুড়ার শিবগঞ্জ থানার পুর্ব জাহাঙ্গীরাবাদ এলাকার জিন্নার ছেলে মোর্শেদুল ইসলাম (২৮), সদর উপজেলার পিপুলবাড়ীয়া রবিউল আওয়ালের স্ত্রী রেহানা খাতুন (৪০) ও তার দুই মেয়ে এসএসপি পরীক্ষার্থী রোমানা খাতুন (১৬), ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী রিদি খাতুন (১২), ঝারিলা গ্রামের হানিফ মুন্সীর স্ত্রী আয়েশা খাতুন (৩০) এবং ছাতিয়ানতলী গ্রামের আয়নুল হকের স্ত্রী শিরিয়া খাতুন (৫৫)।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবদুল হামিদ জানান, বুধবার রাতে উত্তরাঞ্চল  থেকে ধানবোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। ট্রাকটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই ট্রাকের দুই চালক মারা যায়। আহত হয় দুজন।

অন্যদিকে, বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে ঢাকা থেকে বগুড়াগামী আলিফ পরিবহনের একটি বাস কড্ডার মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে লোকাল একটি যাত্রীবাহী বাসকে পিছন থেকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। আর লোকাল বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চার নারী যাত্রী মারা যায় এবং হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরো এক নারী মারা যায়। সংঘর্ষের কারণে অন্তত ২০জন আহত হয়।

সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো থানা হেফাজতে রাখা হয়েছে।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ফরিদুল ইসলাম জানান, পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত সাতজনের লাশ মর্গে রয়েছে। আহত ২২ জনের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানিয়েছেন।

B/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে