মারুফ সরকার, সিরাজগঞ্জ থেকেঃ সিরাজগঞ্জ জেলা প্রশাসন ও বিআরটিএ সিরাজগঞ্জ সার্কেলের আয়োজনে নিরাপদ নিশ্চিত করার লক্ষ্যে সড়ক ও মহাসড়ক ব্যবহারকারীদের সচেতনতা বৃদ্ধির জন্যে র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে সিরাজগঞ্জ কালেক্টরেট চত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিন করে। এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ফিরোজ মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু ইউসুফ, ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোঃ আব্দুল হামিদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ। রালী শেষে অফিসার্স ক্লাবে বিআরটিএ সিরাজগঞ্জ সার্কেলের সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ আলতাব হোসেন এর সভাপতিত্বে নিরাপদ সড়ক নিশ্চিত করনের লক্ষ্যে পেশাজীবি গাড়ি চালকদের পেশাগত দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সীদ্দীকা।

এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ফিরোজ মাহমুদ, স্কাউটিং সম্পাদক সরকার সানোয়ার হোসেন, সবুজ কানন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহনাজ মাহফুজা পারভিন, মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান মাহমুদ, মাক্রোবাস মালিক সমিতির প্রতিনিধি মাসুদ। এসময় চালক, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, স্কাউট সদস্য, বিআরটিএ ও জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে