মোঃ ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে নিজাম উদ্দিন উচ্চ বিদ্যালয় কর্ণিবাড়ী ও কুতুবপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২৩ পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২১ মার্চ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় নিজাম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিদ্যালয়ের সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আফজাল হোসাইন মিয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।

অপর দিকে একই দিন দুপুরে কুতুবপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ডাঃ রেজাউল করিম ডাবু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বগুড়া -১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন খাতের উন্নয়ন মূলক কর্মকান্ডের কথা তুলে ধরেন। তিনি উপস্থিত সকলকে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সকল শিক্ষার্থীদের হাতে বিনা মূল্যে নতুন বই তুলে দিয়েছেন।

শিক্ষার্থীদের উপবৃত্তি ও মিড ডে মিলের ব্যবস্থা করে দিয়েছেন। মেধাবী শিক্ষার্থীদের জন্য অন্যান্য সুযোগ সুবিধার ব্যবস্থাও করে দিয়েছেন। তিনি আরও জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ ও জাতির উন্নয়ন হয়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখার জন্য সকলের কাছে নৌকা মার্কার জন্য একটি করে ভোট চান। বঙ্গবন্ধুর পরিবার, জাতীয় চার নেতা, প্রয়াত নেতা সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান সহ সকল শহীদের জন্য দোয়া কামনা করেন।

সকল শিক্ষার্থীদের ভালো ভাবে পড়াশোনা করে পিতা মাতার মুখ উজ্জ্বল করার কথাও জানান। দুই বিদ্যালয়ের বিদায়ী সকল শিক্ষার্থীদের হাতে সামান্য নগদ অর্থ তুলে দেন সংসদ সদস্য সাহাদারা মান্নান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সারিয়াকান্দি পৌরসভার মেয়র মতিউর রহমান মতি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সারওয়ার ইউসুফ জামাল, সাবেক কর্ণিবাড়ী ইউপি চেয়ারম্যান আজাহার আলী মন্ডল, বর্তমান কর্ণিবাড়ী ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন দিপন প্রামাণিক, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনছার আলী মাস্টার, সাবেক দপ্তর সম্পাদক রেজাউল করিম, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস সালাম, কৃষক লীগের সভাপতি সাইফুল ইসলাম দুখু, নিজাম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম তরিকুল ইসলাম, কুতুবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিন, ক্রিয়েটিভ কেজি স্কুলের পরিচালক রোটারিয়ান মাসুদ করিম সবুর, কামালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু বক্কর সিদ্দিক, কর্ণিবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তুহিন মন্ডল, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতোয়ার রহমান মিঠু, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম নয়ন, সাধারণ সম্পাদক ডাঃ জাকির হোসেন, আওয়ামিলীগ নেতা নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা মন্ডলী, সাংবাদিক বৃন্দ, অভিভাবকবৃন্দ ও অত্র বিদ্যালয়ের বিদায়ী এবং বর্তমান শিক্ষার্থীরা প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে