মো:সাব্বির হোসেন রনি, নিজস্ব প্রতিবেদন: গাইবান্ধার সাঘাটায় প্রধান শিক্ষক শাহ্ শফিউর রহমানকে বেদম মারপিট ও রক্তাক্ত করে আহত করার প্রতিবাদে উপজেলা প্রাথমিক শিক্ষকবৃন্দের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

(১৪ই নভেম্বর সোমবার) সাঘাটা উপজেলা পরিষদ চত্বরে গাইবান্ধার সাঘাটা উপজেলার পদুম শহর ইউনিয়নের মজিদের ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ্ শফিউর রহমানকে বেদম মারপিট ও রক্তাক্ত করে আহত করার প্রতিবাদে উপজেলা প্রাথমিক শিক্ষকবৃন্দের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উক্ত মানববন্ধনে বক্তৃতারা বলেন, গত ১১ই অক্টোবর সাঘাটা উপজেলার পদুমশহর ইউনিয়নের মজিদের ভিটা গ্রামের আবদুল করিম গং অসৎ উদ্দেশ্যে মজিদের ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ্ শফিউর রহমানকে তার অফিসকক্ষে ঢুকে বেদম মারপিট ও রক্তাক্ত করে আহত করেন।

এবিষয়ে সাঘাটা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। উক্ত মামলার
আসামীরা জামিনে এসে পুনরায় প্রধান শিক্ষক শফিউর রহমানকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন মানববন্ধনের বক্তারা জানান।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতর সদস্য ও প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম, আবদুর রউফ সরকার, রেজাউল করিম, তৌহিদুল ইসলাম, মামুন হাসান ও আতিয়ার রহমানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে