নিজস্ব প্রতিবেদক: ২৫ অগাস্ট ঢাকা সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার মোজাম্মেল হককে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন উত্তরার সাংবাদিক নেতৃবৃন্দরা। রবিবার সন্ধ্যায় উত্তরা থেকে পরিচালিত দৈনিক নতুন কাগজ পত্রিকার অফিসে দেখা করেন উত্তরার সাংবাদিকরা।

এসময় তিনি উত্তরাকে সংবাদ ও গণমাধ্যমকর্মীদের নিরাপদস্থল হিসেবে তৈরি করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, পেশাদার সাংবাদিকরা যাতে ঐক্যবদ্ধ হওয়ার মাধ্যমে অন্যায়, অবিচার ও নিজেদের অধিকারের প্রশ্নে কখনো পিছিয়ে না পড়ে, এজন্য উত্তরার সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, যারাই সাংবাদিকদের অবমূল্যয়ন করেছে কালে কালে তাঁদেরকেই কাঁদতে হয়েছে।

এজন্য সংবাদকর্মীদের ঐক্যবদ্ধতাই পারে সকল অন্যায়কে রুঁখে দিতে। মোজাম্মেল হক খন্দকার আরও বলেন, সাংবাদিকরা বিচ্ছিন্ন না থেকে বরং যেকোন বিষয়ে ঐক্যবদ্ধ হওয়াটা খুবই জরুরী।

এসময় উত্তরা সাংবাদিক ফোরামের সভাপতি মাসুদ পারভেজ তাঁকে সংগঠনের উপদেষ্টা হওয়ার অনুরোধ জানালে তিনি উত্তরা সাংবাদিক ফোরামের পাশে আছে এবং সর্বদাই যেকোন প্রয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে জানিয়ে একটি সম্মতিপত্রে স্বাক্ষর করেন।

বৈঠককালে উপস্থিত ছিলেন উত্তরা প্রেস ক্লাব সোসাইটির সাংগঠনিক উপদেষ্টা বদরুল আলম মজুমদার, উত্তরা সাংবাদিক ফোরামের সভাপতি মাসুদ পারভেজ, সাধারণ সম্পাদক ত্বরিক শিবলী, সহ-সভাপতি রবিউল ইসলাম, মাহফুজুল ম-ল, গাজী তারেক প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে