মারুফ সরকার, বিনোদন ডেস্কঃ বেশ কিছু দিন আগেই ‘দরদ’ নামের নতুন একটি ছবি নির্মাণের ঘোষণা দেন ঢাকাই চলচ্চিত্রের যুগল নির্মাতা অপূর্ব রানা। অবশেষে গতকাল থেকে রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং হাউজে শুরু হয়েছে ছবিটির শুটিং। এই ছবির প্রথম অংশের শুটিংয়ে অংশ নিয়েছে চিত্রনায়িকা মৌমিতা মৌ, নবাগত নায়ক সালমান জাফরি, আসমা শিউলী, শিশুশিল্পী বৃষ্টি।

শুটিংয়ের আগেই ‘দরদ’ ছবির একটি গানে কন্ঠ দিয়েছেন এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী বেলাল খান ও জাকিয়া সুলতানা কর্ণিয়া। গানটির শিরোনাম হলো ‘ভালোবেসে যেতাম শুধু ভালোবেসে যেতাম’। গানটির কথার লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর-সঙ্গীত করেছেন শামীম মাহমুদ। সম্প্রতি কাকরাইলের একটি স্টুডিওতে রেকর্ডিং গানটির সম্পন্ন হয়।

এ প্রসঙ্গে নির্মাতা অপূর্ব রানা বলেন, ‘বর্তমানে রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং হাউজে চলছে ‘দরদ’ ছবির কিছু দৃশ্যের শুটিং। এখানে মাত্র তিন দিন চলবে ছবিটির শুটিং। তারপর কিছু দিন বিরতি দিয়ে আবারও শুরু হবে। এই ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী। কারণ, এই ছবির গল্প অনেক সুন্দর।
নবাগত নায়ক সালমান জাফরি প্রসঙ্গে নির্মাতা রানা বলেন, ‘সালমানের কাজ আমি দেখেছি। তার লুক ও কাজ ভালোই। ‘দরদ’ সিনেমার চরিত্রের সঙ্গে বেশ মানাচ্ছে। যে কারণেই সালমানকে এই সিনেমার নায়ক হিসেবে নেওয়া হয়েছে। আশা করছি, কাজটি ভালো হবে।’

এ প্রসঙ্গে চিত্রনায়িকা মৌমিতা মৌ বলেন, ‘আমার অনেক দিনের ইচ্ছা ছিল নির্মাতা অপূর্ব রানা ভাইয়ের সাথে কাজ করার, অবশেষে ইচ্ছাটা পূরণ হলো। ‘দরদ’ ছবিটির গল্প এক কথায় অসাধারণ বললেই চলে। এরই মধ্যে বেশ কিছু দৃশ্যের শুটিংও শেষ হয়েছে। আমার বিশ্বাস এই ছবিটির মাধ্যমে দর্শকরা আমাকে নতুন রূপে দেখতে পাবেন। আমি চেষ্টা করব আমার সর্বোচ্চটা দিতে। এই ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী।’

ছবিটি প্রসঙ্গে নবাগত নায়ক সালমান জাফরী বলেন, ‘দরদ’ ছবিটির গল্প অসাধারণ। আর ছবিটি নির্মাণ করছেন নির্মাতা অপূর্ব রানা। এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করছে চিত্রনায়িকা মৌমিতা মৌ। সবমিলিয়ে অনেক সুন্দর ভাবেই ছবিটির শুটিং করছি। আশা করি, ছবিটি দর্শকদের ভালো লাগবে।

গত বছরে মুক্তি পায় অপূর্ব রানা পরিচালিত বহুল আলোচিত ছবি ‘ইনোসেন্ট লাভ’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনী ও নবাগত নায়ক জেফ। মুক্তির পর বেশ সাড়া ফেলে ছবিটি।


একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে