ডেস্ক রিপোর্টঃ রাজধানীর শাহজালাল বিমানবন্দর থেকে ১৬ কেজি সোনা জব্দ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটে বলে ঢাকা কাস্টমস হাউজের উপ-কমিশনার অথেলো চৌধুরী গণমাধ্যমকে জানিয়েছেন।

তিনি গণমাধ্যমকে বলেন, সোনা চোরাচালানের গোপন সংবাদ থাকায় কাস্টমস হাউজের সদস্যরা বিমানবন্দরে তৎপর ছিল। এ সময় সরকারি সুবিধাপ্রাপ্ত ব্যক্তির দুটি ব্যাগ খালাসের কথা বলে একজন এসে স্বর্ণগুলো নেওয়ার চেষ্টা করেন। কিন্তু তাকে জিজ্ঞাসাবাদ শুরু করা হলে তিনি ব্যাগ মালিকের পাসপোর্ট আনার কথা বলে পালিয়ে যান। পরে ব্যাগ খুলে ১৬ কেজি সোনা পাওয়া যায়।

গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সিঙ্গাপুর এয়ারলাইন্স এসকিউ ৪৪৮ ফ্লাইটে আসা এক যাত্রীর ব্যাগ থেকে স্বর্ণগুলো উদ্ধার করা হয়। সিঙ্গাপুর এয়ারলাইন্সে যোগাযোগ করে জানা যায়, ওই ব্যাগটি সাইফুল ইসলাম নামে এক ব্যক্তির। কিন্তু তাকে গ্রেপ্তার করা যায়নি।

সে ব্যক্তির জন্য  দীর্ঘক্ষণ অপেক্ষা করেও তিনি না আসায় বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার উপস্থিতিতে দুটি ব্যাগ খোলা হলে তাতে ১০০ গ্রাম ওজনের ১৬১টি সোনার বার পাওয়া যায়। সেই সঙ্গে ১০০টি শাওমি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয় সেই ব্যাগ থেকে।

K/K/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে