আতিকুর রহমান, লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে ২ কোটি ৮৮ লাখ টাকা ব‍্যয়ে বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৮ মে২০২৩) দুপুরে উপজেলার বালিতিতা আদর্শ উচ্চ বিদ‍্যালয়ে ফিতা কেটে এর উদ্বোধন করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি।

এসময় সাংসদ শহিদুল ইসলাম বকুল বলেন, আমাদের সন্তানকে আগামীতে যদি দক্ষ জনশক্তি, মানবিক ও দেশ প্রেমিক হিসেবে গড়তে এবং পরিবার, সমাজ ও রাষ্ট্রে দায়িত্ব নেওয়ার যুগোপযোগী হিসেবে গড়ে তুলতে শারিরীক ও মানসিক গঠন জরুরি।

এজন্য প্রতিটি প্রতিটি প্রতিষ্ঠানে খেলাধুলা মাঠ থাকা প্রয়োজন। এসময় বিদ্যালয়ের সাইকেল গ্যারেজসহ মাঠ সংস্কারের জন্য তিনি ৫০ হাজার টাকার অনুদান ঘোষণা করেন।

অনুষ্ঠানে বিদ‍্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খাইরুল বাসার ভাদুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা উপ-সহকরী প্রকৌশলী শিক্ষা সেলিম রেজা, নাটোর জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ বাবু আক্তার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আ.স.ম মাহমুদুল হক মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুল ইসলাম রোকন,লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনোয়ার হোসেন নান্টু, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা প্রমূখ।

এর আগে উপজেলা বুধপাড়ায় পাইপড ওয়াটার সাপ্লাই স্কীম-এর নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে