ডেস্ক রিপোর্টঃ রিফাত হত্যার মূল আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বরগুনায় বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা প্রেসক্লাবের সামনে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের অংশগ্রহণে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ। তিনি কাঁদতে কাঁদতে ছেলে হত্যার সুষ্ঠু বিচারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে হত্যার বিচার দাবী করেন।

তিনি বলেন, ‘বাবা মারা গেলে ছেলে এতিম হয়, আমি এতিম হয়ে গেছি। আমার একমাত্র ছেলেকে কীভাবে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে তা পুরো বিশ্ববাসী দেখেছে। আমার ছেলে সকালে তার মায়ের কাছ থেকে পাঁচশ টাকা নিয়ে বেড়িয়ে লাশ হয়ে বাড়িতে ফিরেছে। কিন্তু আমার ছেলের হত্যাকারীদের পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি। আমি আমার ছেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি চাই।,

এ মানববন্ধনে জেলা ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগসহ সর্বস্তরের পেশাজীবী ও সাধারণ মানুষ অংশ নেয়।

মানববন্ধনের একপর্যায়ে বক্তব্য দেওয়ার সময় সবার সামনে কাঁদতে কাঁদতে রিফাতের বাবা আবদুল হালিম বলেন, ‘রিফাত আমার একমাত্র সন্তান। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার আকুল আবেদন, আমার ছেলে হত্যাকাণ্ড অবিলম্বে আইনের আওতায় এনে বিচার করা হোক।’

এ ছাড়া মানববন্ধনে বক্তারা অবিলম্বে রিফাত হত্যাকাণ্ডের মূল হোতা সাব্বির আহম্মেদ নয়ন ওরফে নয়ন বন্ড, রিফাত ফরাজী, রিশান ফরাজী ও রাব্বীসহ সব হত্যাকারীকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রইসুল আলম রিপন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সহাবুদ্দিন সাবু, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট সুনাম দেবনাথ, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমাম হোসেন শিপন জোমাদ্দার প্রমুখ।

পিবিএ/এএইচ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে