ডেস্ক রিপোর্টঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার সময়সূচী প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ২২ ও ২৩ অক্টোবর। প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৫:৩০ মিনিট পর্যন্ত প্রতিটি ১ ঘন্টার মোট ৫টি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয় জনসংযোগ দফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২২ অক্টোবর সোমবার সকাল ৮ টা থেকে ৯ টা পর্যন্ত ‘সি’ ইউনিটের অধীন (১০০০১ থেকে ২৫৩৭৮) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

একই দিন সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত একই ইউনিটের (২৫৩৭৯ থেকে ৪০৭৫৫ ও ৫০০০১ থেকে ৫০২৫৪) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের অধীন (১০০০১ থেকে ২৩৮৯৮ ও ৫০০০১ থেকে ৫১৫৪৮) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

একই দিন দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের অধীন (২৩৮৯৯ থেকে ৩৭৭ ৯৫ ও ৫১৫৪৯ থেকে ৫৩০৯৫) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এদিকে বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ‘বি’ ইউনিটের অধীন (১০০০১ থেকে ২১৪৩০) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।  ২৩ অক্টোবর মঙ্গলবার সকাল ৮টা থেকে ৯টা পর্যন্ত ‘বি’ ইউনিটের অধীন (৫০০০১ থেকে ৬৩৩৭৩) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

একই দিন সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ‘ই’ ইউনিটের অধীন (১০০০১- ২৫১৯৮) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।  দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত একই ইউনিটের (২৫১৯৯ থেকে ৪০৩৯৬) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

একই দিন দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত ‘এ’ ইউনিটের অধীন (১০০০১ থেকে ২৫৩২৬) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।  এদিকে বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত একই ইউনিটের (২৫৩২৭ থেকে ৪০৬৫২) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

B/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে