ডেস্ক রিপোর্টঃ রাজধানীর প্রগতী সরণিতে সুপ্রভাত পরিবহন বাসের ধাক্কায়  বেসরকারি প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত হয়েছেন। ছাত্রের নাম আবরার আহমেদ চৌধুরী।

মঙ্গলবার ( ১৯ মার্চ) সকাল সোয়া ৭টার দিকে ভাটারা এলাকায় রাস্তা পরাপারের সময় ওই ছাত্রকে চাপা দেয় সুপ্রভাত পরিবহনের ওই বেপরোয়া বাস টি।

প্রত্যক্ষদর্শী হতে জানা গেছে, একই পরিবহনের অপর একটি বাসকে ওভারটেক করার জন্য বেপরোয়া গতিতে বাসটি চালাচ্ছিলেন চালক। দুর্ঘটনার পর নিহত ছাত্রের সহপাঠীরা বাসটি আটক করে। এসময় চালক ও হেলপার পালিয়ে যায়।

এদিকে, ছাত্র নিহত হওয়ার ঘটনায় কুড়িল বিশ্বরোডের নর্দা এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে শিক্ষার্থীরা। বিক্ষুদ্ধ ছাত্ররা এ সময় সুপ্রভাত পরিবহনের সব বাস আটক করে রাস্তা বন্ধ করে মিছিল করতে থাকে।

এতে চরম দুর্ভোগে পড়েন অফিসগামী লোকজনসহ সব বাসযাত্রীরা। এ সময় তাদেরকে পায়ে হেটে গন্তব্যের উদ্দেশে যাত্রা করতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে ছাত্রদের শান্ত করার চেষ্টা করে।

ঘটনাস্থলে আসা গুলশান থানার এসআই মোশাররফ হোসেন জানান, ঘাতক বাসটি আটক করে থানায় পাঠানো হয়েছে। চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে।

P/B/A/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে