IMG_20160329_112503_872

বিডি নীয়ালা নিউজ(২৯ই মার্চ১৬) নাজমুল হক হৃদয়(রাঙ্গামাটি প্রতিনিধি): রাঙ্গামাটি সরকারি কলেজ এর উদ্দ্যোগে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল -২০১৬ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ ঘটিকায়  অত্র কলেজ এর ২০৬ নং কক্ষে উক্ত দোয়া মাহফিল উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাঙ্গামাটি সরকারি কলেজ এর বার্ষিক মিলাদ মাহফিল কমিটির আহবায়ক মোঃ আবু ছৈয়দ চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন রাঙ্গামাটি সরকারি কলেজ  এর অধ্যক্ষ প্রফেসর জাফর আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি সরকারি কলেজের উপাধ্যক্ষ মফিজ আহমেদ, রাঙ্গামাটি সরকারি কলেজের শিক্ষ পরিষদের সম্পাদক মোঃ ফেরদৌস কবির, রাঙ্গামাটি সরকারি কলেজের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ আবু ছৈয়দ সহ প্রায় চার শতাধিক শিক্ষার্থীসহ প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন ইসলাম শান্তির ধর্ম,  শুধু নিজেদেরকে  ইসলাম ধর্মের অনুসারী বললে চলবে নাহ ইসলামের যথাযথ মতামত  আদর্শের মধ্য দিয়ে ইসলাম ধর্ম পালন করতে হবে।নিয়মিত নামাজ আদায় করতে হবে।আখিরাতের কথা ভাবতে হবে।আল্লাহর সন্তুষ্টির জন্য ধর্ম পালন করতে হবে।তাহলে সকল প্রকার পাপ কাজ থেকে নিজেদেরকে বিরত রাখতে পারবে।

বক্তারা  ২০১৬ এর এইচ, এস,সি  পরিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন পরিক্ষায় নিজেকে কোন বিব্রতকর অবস্হায় ফেলবে নাহ। ভালো করে পরিক্ষা দিতে বলেছেন।ভালো করে পরিক্ষা দিয়ে ভালো রেজাল্ট বয়ে এনে যাতে অত্র কলেজ এর সুনাম বরাবরের মত বয়ে আনতে পারে এই আশাবাদ ব্যাক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে