hamla-vangcur

বিডি নীয়ালা নিউজ(২২ই এপ্রিল১৬) নাজমুল হক হৃদয়(রাঙ্গামাটি প্রতিনিধি): রাঙামাটি শহরের আবাসিক হোটেলগুলোতে  অনৈতিক কর্মকান্ড চলে এমন অভিযোগ তুলে রাঙামাটির রিজার্ভবাজারের বেশ কয়েকটি হোটেলে ভাংচুর চালিয়েছে জুমার নামাজ পড়া  মুসুল্লিরা।

এসময় অন্তত: চারটি হোটেলে হামলা ও ভাংচুর চালানো হয় এবং ৬ জন দেহপসারিনী নারীকে আটক করা হয়।

এসময় জনতার মারধরে দুই নারী আহত হন। তবে কোন খদ্দের বা হোটেল মালিক,ম্যানেজার,কর্মচারি আটক বা আহত হওয়ার ঘটনা ঘটেনি !

শুক্রবার দুপরে জুম্মার নামাজ শেষে রিজার্ভবাজার জামে মসজিদ থেকে কয়েকশ  মুসুল্লী মসজিদের সামনের হোটেল আল হেলালে ব্যাপক ভাংচুর চালায়। এসময় হোটেলটি থেকে অন্তত: চারজন নারীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

হোটেল মালিক,ম্যানেজার সহ কর্মচারিরা পালিয়ে যায়। একই সময় একই অভিযোগ পাশ্ববর্তী হোটেল প্রবাসি, হোটেল স্টার, হোটেল হিলসিটিতেও হামলা চালানো হয়। এই হোটেলগুলো থেকে আরো দুই নারীকে আটক করা হয়। এসময় উত্তেজিত মুসুল্লিদের হামলায় দুই নারী আহত হয়।পরে পুলিশ এসে পরিস্থিত নিয়ন্ত্রন করে।

স্থানীয় এলাকাবাসি কামরুল, শাহীন, মনির অভিযোগ করেছেন, রিজার্ভবাজারের কয়েকটি হোটেলে দিনের পর দিন অসামাজিক কার্যকলাপ চললেও এই বিষয়ে পুলিশ কোন পদক্ষেপই নিচ্ছিলোনা। এমনকি একাধিক হোটেলে হত্যাকান্ডের মতো ভয়ংকর ঘটনা ঘটলেও কোন পদক্ষেপ নেয়া হয়নি। এমনকি মসজিদের  সামনের হোটেলেও একই ধরণের ঘটনা ঘটছে। তাই জনগণ ক্ষুদ্ধ হয়ে এই হামলা চালিয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে