kabali

বিডি নীয়ালা নিউজ(২৯ই জুলাই  ২০১৬ইং)-বিনোদন ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত অভিনীত ‘কাবালি’। মুক্তির আগে থেকেই সিনেমাটি নিয়ে দর্শকদের উন্মাদনা লক্ষ্য করা যায়। মুক্তির পর তা আরো বেড়েছে। বিশ্বব্যাপী ৫ হাজারের বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর প্রথম দিনেই ‘বাহুবলি-দ্য বিগিনিং’ সিনেমার রেকর্ড ভেঙেছে ‘কাবালি’।

রজনীকান্ত অভিনীত তামিল অ্যাকশন ছবি ‘কাবালি’ বক্স অফিসে ব্যাপক সাফল্য অর্জন করেছে।
মঙ্গলবার ছবিটি বিশ্বব্যাপী ২০০ কোটি রুপি আয় করেছে। নিজের ছবির এমন সাফল্যের পর খোলা চিঠিতে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

বলিউডের বাণিজ্য বিশ্লেষক ত্রিনাথ বার্তা সংস্থা আইএএনএসকে জানান, তামিল চলচ্চিত্রের মধ্যে সবচেয়ে দ্রুত ২০০ কোটি রুপি আয় করেছে কাবালি। মুক্তির পর মাত্র ৫দিনে বিশ্বব্যাপী এ আয় করে ছবিটি। মঙ্গলবার পর্যন্ত কাবালি ২০৫ কোটি রুপি আয় করেছে। ছবিটি তিনটি ভাষায় মুক্তি পায়।

তিনি আরও জানান, ভারতে মুক্তির পর এ পর্যন্ত ছবিটি আয় করেছে ১০০ কোটির বেশি। সপ্তাহ শেষে এ আয় ১২৮ কোটি রুপি ছাড়িয়ে যাবে। তামিল যে কোনও ছবির জন্য এটাই প্রথম সপ্তাহে আয়ের রেকর্ড।
পা রঞ্জিত অভিনীত ‘কাবালি’ ছবিতে এক গ্যাংস্টারের জীবনকাহিনি তুলে ধরা হয়েছে।

ছবির এমন সাফল্যের পর নিজের হাতে লেখা একটি চিঠিতে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন রজনীকান্ত। চিঠিতে প্রযোজক কালাইপুলি এস. থানু, পরিচালক, প্রেক্ষাগৃহের মালিক ও পরিবেশকদেরও ধন্যবাদ জানান তিনি।

রজনীকান্তের লেখা সে চিঠিটি
চিঠিতে রজনীকান্ত লিখেছেন, যারা কাবালিকে সফল হতে সহযোগিতা করেছেন তাদের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। প্রযোজক থেকে পরিচালক, ভক্ত থেকে সংবাদমাধ্যম, আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই।

কাবালি মুক্তির সময় যুক্তরাষ্ট্রে অবস্থানের কারণও ব্যাখ্যা করেছেন স্টাইলিশ এ সুপারস্টার। তিনি লিখেছেন, কাবালি ও শংকরের ২.০ ছবিতে টানা কাজ করে যাচ্ছিলাম আমি। ফলে আমার মানসিক ও শারীরিক বিশ্রাম প্রয়োজন ছিল। তাই আমি, মেয়ে ঐশ্বরিয়া ধানুশকে নিয়ে দুই মাসের ভ্রমণে যাই। এ সময় আমাকে বেশ কয়েকটি মেডিক্যাল টেস্টও করাতে হয়েছে।

কাবালির সাফল্যে তিনি অভিভুত বলেও চিঠিতে উল্লেখ করেছেন।রজনীকান্তের লেখা সে চিঠিটি

 

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে