মারুফ সরকার, বিনোদন ডেস্কঃ ‘অন্যান্য অনুষ্ঠানের থেকে একেবারে আলাদা রঙিন পাতা। আমি এর বেশকিছু পর্ব দেখেছি। আমার ভালো লেগেছে। এবার অতিথি হয়ে দারুণ অনুভূতি হচ্ছে। কথাগুলো বলেছেন বিপাশা কবির।

এনটিভির বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’র ৬২তম পর্বে অতিথি হয়েছেন চিত্রনায়িকা বিপাশা কবির। তাঁর সঙ্গে দেখা যাবে সাংবাদিক রাহাত সাইফুলকে। আগামী রোববার রাত ৯টায় অনুষ্ঠানটি এনটিভিতে প্রচারিত হবে।

‘রঙিন পাতা’ সম্পর্কে সাংবাদিক রাহাত সাইফুল বলেন, ‘বিপাশার সঙ্গে কাজের অভিজ্ঞতা আমার সবসময় ভালো। আশা করছি, দর্শক আমাদের আড্ডা পছন্দ করবেন। এই অনুষ্ঠানের সাফল্য কামনা করছি।’

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তৌহিদা শ্রাবণ্য। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

কাজী মোহাম্মদ মোস্তফা জানান, দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরা খবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে