2016-09-24_6_266383

ডেস্ক রিপোর্টঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার বলেছেন, বিশ্বের যে কোন দেশের শিশুদের চেয়ে আমাদের শিশুরা মেধায় মননে এগিয়ে রয়েছে।
আজ শনিবার মাগুরা শহরের নতুনবাজারে ‘পাঠশালা শিশু বিদ্যালয়ের’ ১২ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
অধ্যক্ষ হাসি কুরির সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক অসিত বরণ ঘোষ, অতিরিক্ত জেলা প্রশাসক মো.আজমল হুদা, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, প্রতিষ্ঠানের পরিচালক মিহির কুরি প্রমুখ বক্তব্য রাখেন।
বীরেন শিকদার বলেন, শিশুদের যোগ্যতা কাজে লাগিয়ে ভবিষ্যতের সুন্দর পৃথিবী গড়ার লক্ষে আমাদের সকলকে একত্রিত হতে হয়ে এগিয়ে যেতে হবে। মানুষে মানুষে বিভেদ নয়। সবার ভালবাসা দিয়েই সকলে মিলে শিশুদের জন্য বাসযোগ্য একটি নিরাপদ দেশ গড়ে তুলতে হবে। আর এ কারণে আজকের শিশুদের মানুষের মত মানুষ হয়ে হিসেবে গড়ে তুলতে হবে।
এর আগে সকালে এ উপলক্ষে শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রায় প্রতিষ্ঠানটির সাবেক ও বর্তমান ছাত্রছাত্রী, শিক্ষকমন্ডলী, অভিভাবকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।
শেভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পাঠশালা প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে স্কুলের ছাত্রছাত্রীবৃন্দ সংগীত ও নৃত্য পরিবেশন করে।

 

 

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে