brta-jobs-circular

নিজস্ব সংবাদদাতা নীলফামারীঃ  নীলফামারীতে মোটরসাইকেলসহ যেকোনো মোটরযানের নিবন্ধন ও ড্রাইভিং লাইসেন্সসহ মোটরযান-সংশ্লিষ্ট সব রকমের ফি জমা দিতে গিয়ে ভোগান্তির শিকার হচ্ছেন এখানকার মোটরযান মালিকেরা।

মোটরযান-সংশ্লিষ্ট অর্থ জমা দেওয়ার নির্ধারিত ব্যাংকটি নীলফামারী জেলা শহরের বিআরটিএর কার্যালয় থেকে ২২ কিলোমিটার দূরে সৈয়দপুর উপজেলায় হওয়ায় এ ভোগান্তি হচ্ছে।

আজ বুধবার সরেজমিনে বিআরটিএ কার্যালয়ে গিয়ে দেখা যায়, দূরদূরান্ত থেকে এখানে লোকজন মোটরসাইকেল রেজিস্ট্রেশনের কাজে এসেছেন। কাজ সেরে সংশ্লিষ্ট বিষয়ে সরকার নির্ধারিত ফি জমা দিতে তাঁদের সৈয়দপুরের ব্যাংকে যেতে বলা হচ্ছে।

এছাড়াও মোটরযান মালিকদের কাছে নির্ধারিত ফির বাইরে অতিরিক্ত টাকা ঘুষ নেয়ার অভিযোগ উঠেছে। ভুক্তভোগীরা জানান, ঘুষের টাকা না দিলের ২/৩ সপ্তাহেও পাওয়া যাচ্ছে না বিআরটিএর কর্মকর্তার স্বাক্ষর ও সিল।

সৈয়দপুরে একমাত্র ব্র্যাক ব্যাংকে নির্ধারিত ফির টাকা জমা দেয়ার সময় অতিরিক্ত ঘুষের টাকা ছাড়া জমা দিতে পারছেন না ভুক্তভোগী মোটরযান মালিকরা।

তাই সংশ্লিষ্ট প্রশাসনিক কতৃপক্ষেকে বিষয়টি তদন্ত সাপেক্ষ এর আশু সমাধান চান নীলফামারীবাসী সেই সাথে নীলফামারী শহরের কোন ব্যাংকে ফি জমা নেয়ার জোর দাবি জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে