Barcelonas+Luis+Suarez+Neymar+and+Lionel+Messi+celebrate+a+goal+against+Atletico+Madrid

বিডি নীয়ালা নিউজ(১৩ই মার্চ১৬)-স্পোর্টস ডেস্কঃ  এক, দুই, তিন…ছয়; গুণে গুণে গেতাফের জালে ছয় ছয়টি গোল দিয়েছে স্পেন চ্যাম্পিয়ন বার্সেলোনা।

শনিবার রাতে স্প্যানিশ লা লিগা ফুটবলের খেলায় শিরোপাধারী দলটির গোল বন্যায় ভেসে যেতে হয়েছে গেতাফেকে। এর ফলে শিরোপা রক্ষার পথে আরেক ধাপ এগিয়ে গেল, অন্যদেরও সতর্ক করে দিল তারা।

নিজ মাঠ ন্যু ক্যাম্পে বার্সার এই গোল উৎসবের শুরু ম্যাচের ৮ মিনিটে। তবে গোলটি বার্সার কোনো ফুটবলার করেননি; করেছেন গেতাফের জুয়ান রদ্রিগেজ। অতিথিদের আত্মঘাতী এই গোলে লিড পাওয়ার পর ১৯ মিনিটে বার্সাকে ২-০ গোলে এগিয়ে নিয়েছেন মুনির আল হাদ্দাদি। এরপর ৩২ মিনিটে নেইমার ও ৪০ মিনিটে লিওনেল মেসি গোল করলে প্র্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে থাকে স্বাগতিকরা।
বিরতির পরও বার্সেলোনার আধিপত্য বজায় থাকে ম্যাচে। এরই ধারাবাহিকতায় ৫০ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের পঞ্চম গোলটি করেন নেইমার। এর ৭ মিনিট পরই ব্যবধান ৬-০ করে ফেলেন আরদা তুরান।
ম্যাচ শেষে ব্যবধানটা আরও অনেক বেশিই হতে পারতো। একাধিক গোলের সুযোগ হাত ফস্কে গেছে বার্সার। যদি তা ন হতো তাহলে কী হতো? সেই কথা ভেবে ৬-০ গোলে ম্যাচ হেরেও অবশ্য সান্তনা পেতে পারে গেতাফে!
এই জয়ে লিগ টেবিলে শীর্ষস্থানটি আরো মজবুত করেছে বার্সেলোনা।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে