মারুফ সরকার, বিনোদন ডেস্কঃ প্রযোজনা প্রতিষ্ঠান এমআর ভিশন মাল্টিমিডিয়া এর ইউটিউব চ্যানেলে আজ বিকাল ৫টায় প্রকাশিত হবে কণ্ঠশিল্পী মিলনের নতুন বছরে প্রথম গানের মিউজিক ভিডিও ‘রাখবো তোকে নিঃশ্বাসে’। গানটির কথা লিখেছেন আবুল হোসাইন, সুর করেছেন মিলন এবং সঙ্গীতায়োজন করেছেন এমএমপি রনি।

সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় গানটির ভিডিওতে মডেল হয়েছেন মিলন ও শাকিলা। সম্পূর্ণ রোমান্টিক এই গানের মিউজিক ভিডিও এমআর ভিশন মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আজ প্রকাশিত হবে। মিলনের ‘রাখবো তোকে নিঃশ্বাসে’ গানটি প্রকাশের মধ্য দিয়ে এমআর ভিশন মাল্টিমিডিয়া এর পথ চলার শুভ সূচনা করবে।

এই প্রযোজনা প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী মোঃ মোখলেছুর রহমান মুকুল বলেন, বাংলাদেশের বিনোদন প্রিয় মানুষের জন্য নিয়মিত সুস্থ ধারার বিনোদন প্রকাশ করতে চায় এই প্রতিষ্ঠান। দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের পাশাপাশি তরুণ ও প্রতিভাবান শিল্পীদের গান শ্রোতা দর্শকদের নিয়মিত উপহার দিতে চায় এমআর ভিশন মাল্টিমিডিয়া।

এ প্রসঙ্গে মিলন বলেন, চমৎকার এই প্রেমের গানটির কথায় আছে ভিন্নতা। পাশাপাশি আমি এর সুরে বেশ যত্নশীল থেকেছি। আশা করছি, নতুন বছরে আমার প্রথম গানটি সবার ভালো লাগবে। এমআর ভিশন মাল্টিমিডিয়ার জন্য অনেক শুভ কামনা।  

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে